রেসলিং দুনিয়ায় ইন্দ্রপতন, প্রয়াত ডব্লুডব্লুই স্টার রেজর রেমন

পরপর তিনট হার্ট অ্যাটাক (Heart Attack) ডব্লুডব্লুই (WWE) স্টার রেজর রেমনের (Razor Ramon)। ভর্তি করা হয় হাসপাতালে (Hospital)। লাইফ সাপোর্টে (Life Support) রাখা হয়েছিল তাঁকে। অবশেষে প্রয়াত হলেন তারকা কুস্তিগীর।
 

Asianet News Bangla | Published : Mar 15, 2022 11:15 AM IST

অবশেষে শেষ রক্ষা হল না।  প্রয়াত হলেন ডব্লুডব্লু ই (WWE)  সুপার স্টার স্কট হল (Scott Hall)। রেসলিং দুনিয়ায় যিনি পরিচিত রেজর ব়্যামন (Razor Ramon) নামে। হৃদরোগে (Heart Attack) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তারকা রেসলার। তার পরিস্থিতির এতটাই অবনতি হয় যে লাইফ সাপোর্টে রাখতে হয়েছিল। চিকিৎসকরা জানিয়েছিলেন তার অবস্তা অত্যন্তত সঙ্কটজনক। তারপরও যতটা সম্ভাব চেষ্টা চালিয়েছিলেন চিকিৎসকরা। অবশেষ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন রেজর ব়্যামন। ড্ব্লু ডব্লু ই-এর তরফ থেকে স্কট হল ও ওরফে রেজর ব়্যামনের মৃত্যুর কথা জানানো হয়। 

জানা গিয়েছে, গত শনিবার পরপর তিনটি হার্ট অ্যাটাক হয় রেজর রেমনের। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন।  তাঁর অবস্থার এতটাই অবনতি হয় যে তাকে লাইফ সাপোর্ট দিতে হয়। মঙ্গলবার তার মৃত্যুর খবর নিশ্চিৎ করা হয়। ওয়ার্ল্ড রেসলিং এন্টারটেনমেন্টের তরফ থেকে জানানো হয়, ডব্লু ডব্লু ই দুঃখিত যে দু'বারের  হল অফ ফেমার স্কট হল মারা গিয়েছেন।  ডব্লু ডব্লু ই  স্কট হলের পরিবার, বন্ধুবান্ধব এবং ভক্তদের প্রতি সমবেদনা জানাচ্ছে।’ স্কট হলের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেছেন তার অত্যন্ত প্রিয় বন্ধু আরও এক রেসলিং তারকা কেভিন ন্যাশ। এছাড়া ডোয়াইন জনসন ওরফে দ্য রক, রিক ফ্লেয়ারদের মত তারকারাও শোক প্রকাশ করেছেন। 

 

 

 

 

 

প্রসঙ্গত,স্কট হল ১৯৮৪ সালে ন্যাশনাল রেসলিং অ্যালায়েন্স (NWA) এর সাথে তার কর্মজীবন শুরু করেন। তিনি ১৯৯২ সালে রেজার রেমন হিসাবে ডব্লু ডব্লু এফ-এ যোগ দেন এবং তিনবার ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। এরপর স্কট হল প্রতিদ্বন্দ্বী ডব্লুসিডব্লু (World Championship Wrestling)-এ যোগ দিতে WWE ত্যাগ করেন। পরে নিউ ওয়ার্ল্ড অর্ডার (NWO) গঠন করেন হাল্ক হোগান এবং ন্যাশ-এর সাথে। স্কট হল ২০০২ সালে WWE তে ফিরে আসেন এবং রেসেলম্যানিয়া-১৮-এ স্টোন কোল্ড স্টিভ অস্টিনের বিরুদ্ধে লড়াই করেছিলেন। রেজর রেমন  ডব্লু ডব্লু ই মহাবিশ্বের (পূর্বে ডব্লু ডব্লু এফ) তারকা পারফর্মারদের একজন। ২০১০ সালে পেশাদার কুস্তি থেকে অবসর নেন তিনি। ২০১৪ সালে ডব্লু ডব্লু ই হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন। ২০২০ সালে তাঁকে নিউ ওয়ার্ল্ড অর্ডারে সদস্য হিসেবে ফের অন্তর্ভুক্ত করা হয় হল অফ ফেমে। এমন তারকার মৃত্যুতে শোকস্তব্ধ গোটা রেসলিং দুনিয়া।

Share this article
click me!