পরপর ৩টি হার্ট অ্যাটাক, হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ডব্লুডব্লুই স্টার রেজর রেমন

পরপর তিনট হার্ট অ্যাটাক (Heart Attack) ডব্লুডব্লুই (WWE) স্টার রেজর রেমনের (Razor Ramon)। ভর্তি করা হয়েছে হাসপাতালে (Hospital)। লাইফ সাপোর্টে (Life Support) রয়েছেন তিনি। আরোগ্য কামনা অনন্যা ডব্লুডব্লুই তারকাদের।
 

Asianet News Bangla | Published : Mar 14, 2022 11:35 AM IST

হৃদরোগে আক্রান্ত (Heart Attack) হয়ে হাসপাতালে ভর্তি ডব্লু ডব্লু ই-র (WWE) তারকা কুস্তিগির স্কট হল। রেসলিং দুনিয়ায় রেজর রেমন (Razor Ramon)নামে বেশি পরিচিত।  শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় লাইপ সাপোর্টে (Life Support) রাখা হয়েছে তারকা কুস্তিগিরকে। জানা গিয়েছে, গত শনিবার পরপর তিনটি হার্ট অ্যাটাক হয় রেজর রেমনের। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তড়িঘড়ি চিকিৎসা শুরু করেন। কার অবস্থার এতটাই অবনতি হয় যে তাকে লাইফ সাপোর্ট দিতে হয়। তারকা কুস্তিগিরের অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলেই জানিয়েছেন চিকিৎসকরা।

স্কট হল ওরফে রেজর রেমনের অসুস্থতার খবর প্রথম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলকে জানান আরও এক ডব্লুডব্লুই তারকা  কেভিন ন্য়াশ। দীর্ঘ দিন একসঙ্গে রিং মাতিয়েছেন রেজর রেমন ও কেভিন ন্য়াশ। সতীর্থের এমন অবস্থায় ভেঙে পড়েছে কেভিন ন্যাশও। সোশ্যাল মিডিয়ায় তিনি জানিয়েছেন'স্কট লাইফ সাপোর্টে আছে। একবার তার পরিবারের সম্মতি পেলে তার লাইফ সাপোর্ট বন্ধ করে দেওয়া হবে। আমি এই গ্রহের একজন ব্যক্তিকে হারাতে যাচ্ছি যার সাথে আমি আমার জীবনের বেশি সময় কাটিয়েছি অন্য কারও চেয়ে। আমার হৃদয় ভেঙে গেছে এবং আমি খুব দুঃখিত'। এছাড়া ন্যাশ লেখেন,'আমি স্কটকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি কিন্তু এখন আমাকে তাকে ছাড়াই আমার জীবনে এগিয়ে হবে। আমি ভাগ্যবান তার মত বন্ধু পেয়েছি।'

 

 

শুধু কেভিন ন্যাশ নয়, আরও বেশ কয়েক জন  ডব্লু ডব্লু ই তারকা স্কট হলের জন্য দুঃখ প্রকাশ করেছেন। সতীর্থরা হলের দ্রুত সুস্থতা কামনা করে সোশ্যাল মিডিয়ায় বার্তা পোস্ট করেছেন। ডব্লু ডব্লু ই তারকা তথা হলিউড সুপারস্টার ডোয়াইন জনসন ওরফে দ্য রক দ্রুত সুস্থতা কামনা করে পোস্ট করেছেন। আরও এক কিংবদন্তী কুস্তিগীর রিক ফ্লেয়ার লিখেছেন,'স্কট হলের জন্য প্রার্থনা করছি!!! আমার বন্ধু তোমার দ্রুত আরোগ্য কামনা কর' এছাড়া রেসলিং জগতের একাধিক ব্যক্তিগত রেজর রেমনের আরোগ্য কামনে করেছেন।

 

 

 

 

প্রসঙ্গত,স্কট হল ১৯৮৪ সালে ন্যাশনাল রেসলিং অ্যালায়েন্স (NWA) এর সাথে তার কর্মজীবন শুরু করেন। তিনি ১৯৯২ সালে রেজার রেমন হিসাবে ডব্লু ডব্লু এফ-এ যোগ দেন এবং তিনবার ইন্টারকন্টিনেন্টাল চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন। রেজর রেমন  ডব্লু ডব্লু ই মহাবিশ্বের (পূর্বে ডব্লু ডব্লু এফ) তারকা পারফর্মারদের একজন। ২০১০ সালে পেশাদার কুস্তি থেকে অবসর নেন তিনি। ২০১৪ সালে ডব্লু ডব্লু ই হল অফ ফেমে অন্তর্ভুক্ত হন।

 

Share this article
click me!