Amazon Prime Day Sale: ১৫ জুলাই থেকে অ্যামাজনে শপিংয়ে ধামাকা সেল, মিলবে ৮০ শতাংশ পর্যন্ত ছাড়

স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম কিচেন, ফ্যাশন এবং অন্যান্য সেগমেন্টের অনেক পণ্য বিপুল ছাড়ে কেনার সুযোগ থাকবে। এছাড়াও, যদি আপনার কাছে আইসিআইসিআই ব্যাঙ্ক বা এসবিআই-এর ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে, তবে আপনি এই বিক্রয়ে অতিরিক্ত সুবিধা নিতে পারেন।

 

Web Desk - ANB | Published : Jul 15, 2023 9:33 AM IST

ই-কমার্স জায়ান্ট অ্যামাজন সম্প্রতি প্রাইম ডে সেল ২০২৩ ঘোষণা করেছে। এই সেলটি ১৫-১৬ জুলাই ২০২৩ এর মধ্যে অনুষ্ঠিত হতে চলেছে। আপনি এই সেলে একটি দুর্দান্ত কেনাকাটার সুযোগ পেতে চলেছেন। এতে স্মার্টফোন, ইলেকট্রনিক্স, হোম কিচেন, ফ্যাশন এবং অন্যান্য সেগমেন্টের অনেক পণ্য বিপুল ছাড়ে কেনার সুযোগ থাকবে। এছাড়াও, যদি আপনার কাছে আইসিআইসিআই ব্যাঙ্ক বা এসবিআই-এর ক্রেডিট বা ডেবিট কার্ড থাকে, তবে আপনি এই বিক্রয়ে অতিরিক্ত সুবিধা নিতে পারেন।

কত ডিসকাউন্ট পাওয়া যাবে

অ্যামাজন প্রাইম ডে সেল ২০২৩ মোবাইল এবং আনুষাঙ্গিকগুলিতে ৪০ শতাংশ পর্যন্ত ছাড়, ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিকগুলিতে ৭৫ শতাংশ পর্যন্ত ছাড়, বাড়ি এবং রান্নাঘরে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, ফ্যাশন পণ্যগুলিতে ৫০-৮০ শতাংশ পর্যন্ত ছাড়, ৬০ শতাংশ পর্যন্ত স্মার্ট টিভি এবং অ্যাপ্লায়েন্সে বন্ধ, দৈনন্দিন প্রয়োজনীয় জিনিস কিন্তু ৬০ শতাংশ পর্যন্ত ছাড়, বই, খেলনা এবং বইয়ের উপর ৭০ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অ্যামাজন তার ব্র্যান্ডগুলিতে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেবে।

ভ্রমণ টিকিটেও সুবিধা

অ্যামাজন-এর এই মেগা সেল, ফ্লাইট বুকিং-এ ২৫ শতাংশ পর্যন্ত ছাড়, হোটেল বুকিং-এ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, বাস বুকিং-এ ১০ শতাংশ পর্যন্ত ফেরত, ট্রেন বুকিং-এ শূন্য গেটওয়ে চার্জ দেওয়া হবে। এছাড়াও, ফার্মেসিতে ৩৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এর সঙ্গে, অ্যামাজন ফ্রেশ-এ ফ্রি ডেলিভারি এবং অতিরিক্ত ক্যাশব্যাক, কুপন সহ অনেক অফার পাওয়া যাবে।

৩৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ সুবিধা

অ্যামাজন-এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, এই সেলে ৩৫ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। এই সেলে কিছু নতুন পণ্যও লঞ্চ করা হবে। এছাড়াও আপনি সেল চলাকালীন লাইভ অফারে পাঁচ হাজার টাকা পর্যন্ত পুরস্কার ক্যাশব্যাক পেতে পারেন। ওয়ান প্লাস, স্যামসাং, আইকিউ, এলজি, ইন্টেল, বোট রিয়েলমি সেলের মধ্যে অনেক নতুন প্রোডাক্ট লঞ্চ করা হবে।

Share this article
click me!