পুজোর আগে সস্তা হল আইফোন, ১০ হাজার টাকা দাম কমাচ্ছে অ্যাপেল, জেনে নিন কত ব্যয় করলে মিলবে এই ফোন

প্রায় ১০ হাজার টাকা দাম কমল অ্যাপেলের আইফোনের। আইফোন ১৫ এবং ১৫ প্লাস মডেলে এবার থেকে মিলবে বিশাল ছাড়। পুজোর আগেই সস্তা হল আইফোন। 

Sayanita Chakraborty | Published : Sep 11, 2024 10:55 AM IST

110

হাতে আর কদিন বাকি। তারপরই শোনা যাবে ঢাকের বাদ্যি। দীর্ঘ এক বছর অপেক্ষার পর আসছেন মা দুর্গা। এই কদিন ঘিরে সকলের থাকে নানান পরিকল্পনা।

210

পুজোর দিন কী করবেন, কী নয়- তা নিয়ে চলে প্রস্তুতি। চলে শপিং। ফ্যাশনেবল পোশাক তো বটেই ইলেকট্রনিক্স জিনিস এই সময় কিনে থাকেন অনেকে।

310

সে কারণে এমন জিনিসে অফারও থাকে। এবার পুজোয় আপনি যদি মোবাইল কেনার কথা ভেবে থাকেন তবে আপনার জন্য রয়েছে সুখবর। এবার অ্যানরয়েডের দামে পেয়ে যাবেন আইফোন।

410

পুজোর আগেই সস্তা হবে আইফোন, ১০ হাজার টাকা দাম কমাচ্ছে অ্যাপেল, জেনে নিন কত ব্যয় করলে মিলবে এই ফোন।

510

বাজারে আসছে আইফোন ১৬। নতুন মডেল আনার কথা ঘোষণা করতে না করতেই গত বছর লঞ্চ হওয়া আইফোন ১৫ এবং আইফোন

610

১৫ প্লাসের দর কমিয়ে অ্যাপেল। ১-২ নয় বরং এক ধাক্কায় ১০ হাজার টাকা সস্তা হল আইফোন। তবে, আইফোন ১৫-র ১২৮ জিবির দাম থাকছে ৬৯,৯০০ টাকা। তবে, ২৫৬ জিবির দাম হবে ৭৯,৯০০ টাকা। যা ছিল ৮৯,৯০০। ৫১২ জিবির দাম হবে ৯৯,৯০০ টাকা। যা ছিল ১,০৯,৯০০ টাকা।

710

আইফোন ১৫ প্লাসের ১২৮ জিবির দাম হবে ৭৯,৯০০ টাকা। যা ছিল ৮৯,৯০০। ২৫৬ জিবির দাম হবে ৮৯,৯০০ টাকা। যা ছিল ৯৯,৯০০ টাকা। তেমনই ৫১২ জিবির দাম হবে ১,০৯,৯০০ টাকা। যা ছিল ১,১৯,৯০০ টাকা।

810

আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাসে আছে ৬.১ এবং ৬.৭ ইঞ্চি ডিসপ্লে। দুটি স্মার্টফোনেরই ব্যবহারকারীরা পাবেন অ্যাপলের এ১৬ চিপসেট এবং ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট।

910

এই কোম্পানি নতুন চারটি মডেল লঞ্চ করতে চলেছে। ভারতে লঞ্চ হবে আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্স। এগুলোর দাম শুরু ৬৭ হাজার টাকা থেক।

1010

আইফোন ১৬ লঞ্চের আগে দাম কমল আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাসের। তবে, ভারতে আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স নিষিদ্ধ। সে যাই হোক, প্রায় ১০ হাজার টাকার দাম কমল এই দুই ফোনের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos