অ্যামাজন-ফ্লিপকার্টে শুরু হয়েছে দুর্দান্ত ছাড়ের মরসুম! দুর্দান্ত কম দামে মিলছে আকর্ষণীয় ফোন, দেখুন এক ঝলকে

Flipkart-এর Big Saving Days সেল ইতিমধ্যেই শুরু হয়েছে ও ২০ জানুয়ারি পর্যন্ত চলবে, অন্যদিকে Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেলও ১৫ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত চলবে.

Web Desk - ANB | Published : Jan 16, 2023 3:55 PM IST

চলতি বছর ২৬ জানুয়ারী ভারত তার ২৪তম প্রজাতন্ত্র দিবসের জন্য প্রস্তুত হচ্ছে। এরই সঙ্গে Amazon এবং Flipkart এর মতো প্রধান ই-কমার্স ব্র্যান্ডগুলি ইতিমধ্যে সময়ের আগে বিক্রি শুরু করেছে। Flipkart-এর Big Saving Days সেল ইতিমধ্যেই শুরু হয়েছে ও ২০ জানুয়ারি পর্যন্ত চলবে, অন্যদিকে Amazon-এর গ্রেট রিপাবলিক ডে সেলও ১৫ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত চলবে. এই সেলগুলির সময় মোবাইল ফোনে সেরা কিছু ডিল রয়েছে।

iPhone 14 সিরিজ | ফ্লিপকার্টে এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে iPhone 14 সিরিজ পাওয়া যাচ্ছে। iPhone বেস মডেলের জন্য ৬৬,৯৯৯ টাকা ছাড়ের দামে পাওয়া যাচ্ছে, যেখানে iPhone 14 Plus ৭৫,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। উপরন্তু, iPhone 14 Pro ১,২২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যেখানে iPhone 14 Pro Max ১,৩২,৯৯৯ টাকা ছাড়ের দামে পাওয়া যাচ্ছে। এরই সঙ্গে Flipkart ICICI ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্ক ক্রেডিট, ডেবিট এবং EMI লেনদেনে বিভিন্ন ছাড় দিচ্ছে।

Google Pixel 7 সিরিজ | Google Pixel 7 সিরিজ ফ্লিপকার্টে তিন হাজার টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাচ্ছে। Pixel 7-এর দাম ৫৬,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে এবং Pixel 7 Pro-এর দাম এখন ৮১,৯৯৯ টাকা। উপরন্তু, HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীরা স্ট্যান্ডার্ড Pixel 7-এ ছয় হাজার টাকা এবং Pixel 7 Pro-তে আট হাজার টাকা ছাড় পেতে পারেন৷

Samsung Galaxy S22 এবং Galaxy S22 Plus | Samsung Galaxy S22 Amazon India-এ বেস মডেলের জন্য ৫০,৯৯৯ টাকা ছাড়ের দামে পাওয়া যাচ্ছে। যাইহোক, আপনি যদি আরও বড় স্ক্রীনের আকার এবং একটি বড় ব্যাটারি পছন্দ করেন, তাহলে Galaxy S22+ Flipkart-এর মাধ্যমে ৫৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy Z Flip 3 এবং Galaxy Z Fold 3 | Samsung Galaxy Z Flip 3 ফ্লিপকার্টের মাধ্যমে ৪৯,৯২৫ টাকা সূচনা মূল্যে পাওয়া যাবে, যা আপনাকে খুব যুক্তিসঙ্গত মূল্যে একটি ফোল্ডেবল স্মার্টফোন অ্যাক্সেস করতে দেয়। এছাড়াও, Samsung Galaxy Z Fold 3 এছাড়াও Amazon India এর মাধ্যমে ৯৯,৯৯৯ টাকার মূল্যে পাওয়া যাচ্ছে।

OnePlus 10 সিরিজ | OnePlus 10 Pro এবং OnePlus 10R উভয়ই Amazon India এর মাধ্যমে অফারে উপলব্ধ। OnePlus 10 Pro এখন ৬১,৯৯৯ টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাচ্ছে, যেখানে OnePlus 10R এখন Amazon-এ ৩২,৯৯৯ থেকে শুরু হচ্ছে। অতিরিক্তভাবে, SBI কার্ডধারীরা OnePlus 10 Pro-এ ছয় হাজার টাকা পর্যন্ত এবং 10R-এ তিন হাজার টাকা পর্যন্ত বেশি ছাড় পেতে পারেন৷

Xiaomi 12 Pro | ২০২২ সালের সেরা মূল্যের ফ্ল্যাগশিপের জন্য আমাদের বাছাই, Xiaomi 12 Pro এখন Amazon-এর প্রজাতন্ত্র দিবসের বিক্রয়ের সময় ৫৪,৯৯৯ টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাবে। তাছাড়া, Amazon সমস্ত ব্যাঙ্ক থেকে কার্ড ব্যবহার করে করা লেনদেনে সাত হাজার টাকার আরও ছাড় দিচ্ছে, বেস মডেলের জন্য ফোনের দাম ৪৭,৯৯৯-এ নামিয়ে এনেছে।

নাথিং ফোন (1) & Pixel 6a | The Nothing Phone (1) Flipkart-এর মাধ্যমে ২৫,৯৯৯ টাকা ছাড়ের দামে পাওয়া যাচ্ছে। উপরন্তু, Pixel 6a এখন ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, যা এটিকে ভারতে তিরিশ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোনগুলির মধ্যে একটি করে তুলেছে। Nothing Phone (1) এবং Pixel 6a এই দুটোই ICICI ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এক হাজার টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাবে।

Poco F4 5G | Poco F4 5G ফ্লিপকার্টের মাধ্যমে ২৫,৯৯৯ টাকা ছাড়ের মূল্যে পাওয়া যাচ্ছে। উপরন্তু, ব্যবহারকারীরা ICICI ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আরও এক হাজার টাকা ছাড় পেতে পারেন, যা Poco F4 5G কে ২৫ হাজার টাকার মধ্যে সবচেয়ে শক্তিশালী স্মার্টফোনে পরিণত করেছে৷

Motorola Edge 30 | Motorola Edge 30 আপনাকে ফ্লিপকার্টের মাধ্যমে ২২,৯৯৯ টাকা ফেরত দেবে, এটিকে সেগমেন্টের সেরা সামগ্রিক স্মার্টফোনগুলির মধ্যে একটি করে তুলেছে৷ এছাড়াও, ব্যবহারকারীরা ICICI ব্যাঙ্ক এবং সিটি ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে আরও এক হাজার টাকা ছাড় পেতে পারেন।

Share this article
click me!