এয়ারটেল গ্রাহকদের জন্য বড় চমক, বিনামূল্যে ডেটা ও ভয়েস কলিং এর অফার দিচ্ছে সংস্থা

  • সারা দেশ জুড়ে প্রথম সারিতেই রয়েছে এয়ারটেল
  • প্রিপেইড গ্রাহকদের জন্য রয়েছে এই অফার
  • গ্রাহকদের জন্য এক জিবি ইন্টারনেট ডেটা এবং ভয়েস কলের সুযোগ দিচ্ছে
  • গ্রাহকরা তাদের নম্বরটি রিচার্জ না করেও এই সুবিধাটি নিতে পারবেন

deblina dey | Published : Aug 11, 2020 8:25 AM IST

সারা দেশ জুড়ে চলতি টেলিকম সংস্থাগুলির মধ্যে প্রথম সারিতেই রয়েছে এয়ারটেল। এয়ারটেল তার প্রিপেইড গ্রাহকদের জন্য এক জিবি ইন্টারনেট ডেটা এবং ভয়েস কলের সুযোগ দিচ্ছে। প্রতিবেদনে বলা হয়েছে, সংস্থাটি তাদের গ্রাহকদের ৩ দিনের ট্রায়ালের জন্য এই অফার দিচ্ছে। এয়ারটেল এর প্রিপেইড গ্রাহকরা তাদের নম্বরটি রিচার্জ না করেও এই সুবিধাটি নিতে পারবে। সংস্থার বিশ্বাস নতুন এই প্ল্যান গ্রাহকদের বিশেষ সুবিধা দেবে। 

গ্রাহকরা যাতে তাদের পরিষেবাটি রিচার্জ শেষ হওয়ার পরেও ব্যবহার করতে পারে এবং ৩ দিনের ফ্রি অফার শেষ হওয়ার পরে নম্বরটি রিচার্জ করতে পারেন তার জন্যই এই সুবিধা। অনলিটেক-এর রিপোর্ট অনুসারে এয়ারটেল এসএমএসের মাধ্যমে তার ইন্টারেক্টিভ গ্রাহকদের এই নতুন অফার সম্পর্কিত তথ্য দিচ্ছে। বার্তায় বলা হয়েছে যে আউটগোয়িং কল এবং ফ্রি হাই-স্পিড এক জিবি ডেটা ৩ দিনের জন্য বিনামূল্যে ট্রায়ালে গ্রাহকদের দেওয়া হচ্ছে। এর পাশাপাশি এটিও লেখা আছে, 'সর্বোত্তম পরিষেবা চালিয়ে যেতে, আজ এয়ারটেল আনলিমিটেড প্যাকের সঙ্গে রিচার্জ করুন'।

তবে এই বিষয়ে এয়ারটেল-এর পক্ষ থেকে কোনও আনুষ্ঠানিক তথ্য দেওয়া হয়নি। এছাড়া, সংস্থাটি কী ভিত্তিতে এর জন্য ব্যবহারকারীদের নির্বাচন করছে তা জানা যায়নি। এছাড়াও, এটি স্পষ্ট নয় যে দেশের কোন সার্কেলগুলিতে এয়ারটেল বিনামূল্যে এই ট্রায়াল চালাচ্ছে। তবে এয়ারটেল সম্প্রতি গ্রাহকদের সাবধান করেছে, সংস্থার তরফ থেকে ম্যাসেজ করে গ্রাহকদের জানানো হয়েছে যে, এয়ারটেল কখনই এমন কোনও ইমেল আইডি চাইবে না। যদি এমন কোনও ম্যাসেজ আসে তবে এটি ১২১ নম্বরে এসএমএস করে আপডেট করুন। 

সুতরাং আপনি যদি কখনও এই সংক্রান্ত কোনও কল বা এসএমএস পেয়ে থাকেন যাতে তবে সাবধান হন। কারণ এই জাতীয় কল বা এসএমএসগুলি নকল এবং তা ব্যাংক অ্যাকাউন্ট হ্যাকিং এর সম্ভাবনা রয়েছে। এয়ারটেল টিম গ্রাহকদের এই জাতীয় প্রতারণার বিষয়ে সতর্ক হতে এই বার্তা দিয়েছেন। 

Share this article
click me!