এলপিজি গ্যাস সিলিন্ডার বুক করলে মিলছে ক্যাশব্যাক, কম দামে গ্যাস সিলিন্ডার পেতে জেনে নিন কি করবেন

আপনি যদি কম দামে GAIL সিলিন্ডার বুক করতে চান, তাহলে আপনাকে Paytm অর্থাৎ অনলাইনে LPG সিলিন্ডার বুকিং-এ Paytm ক্যাশব্যাক অফার দিচ্ছে। সারা দেশে লক্ষ লক্ষ ব্যবহারকারী ইতিমধ্যেই অনলাইনে তাদের এলপিজি সিলিন্ডার বুক করতে Paytm ব্যবহার করছে।
 

deblina dey | Published : Mar 22, 2022 8:54 AM IST

দেশে রান্নার গ্যাসের দাম দিন দিন বাড়ছে। এমন পরিস্থিতিতে ২২ মার্চেও LPG-এর দাম বাড়ানো হয়েছে। দেশীয় এলপিজি সিলিন্ডারের দাম আজ ৫০ টাকা বেড়েছে। ৬ অক্টোবর, ২০২১-এর পর প্রথমবারের মতো, কলকাতা-সহ, দিল্লি, মুম্বাই এবং অন্যান্য শহরে গ্যাস সিলিন্ডারের দাম বেড়েছে । জাতীয় রাজধানীতে, OMC দ্বারা ঘোষিত ১৪.২ কেজি ভর্তুকিহীন রান্নার গ্যাসের প্রতি সিলিন্ডারের হার ৮৯৯.৫০ টাকা থেকে ৯৪৯.৫ টাকা হয়েছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি কম দামে GAIL সিলিন্ডার বুক করতে চান, তাহলে আপনাকে Paytm অর্থাৎ অনলাইনে LPG সিলিন্ডার বুকিং-এ Paytm ক্যাশব্যাক অফার দিচ্ছে। সারা দেশে লক্ষ লক্ষ ব্যবহারকারী ইতিমধ্যেই অনলাইনে তাদের এলপিজি সিলিন্ডার বুক করতে Paytm ব্যবহার করছে।
Paytm তাদের প্ল্যাটফর্মের মাধ্যমে এলপিজি সিলিন্ডার বুক করা নতুন ব্যবহারকারীদের জন্য একটি নতুন চুক্তি অফার করছে। অফারের অধীনে, নতুন ব্যবহারকারীরা Paytm অ্যাপে তাদের প্রথম এলপিজি বুকিংয়ে ৩০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পেতে পারেন৷ ক্যাশব্যাকের জন্য Paytm অ্যাপে অর্থপ্রদান করার সময় ব্যবহারকারীদের শুধুমাত্র প্রচার কোড "FIRSTCYLINDER" ব্যবহার করতে হবে৷ এই রিফান্ড অফার তিনটি প্রধান এলপিজি সিলিন্ডার কোম্পানি - ইন্ডেন, এইচপি গ্যাস এবং ভারত গ্যাসের জন্য বৈধ৷ আপনি যদি Paytm-এ নতুন হন বা আপনার LPG সিলিন্ডার বুক করার প্রক্রিয়া খুঁজছেন, তাহলে এখানে আপনার জন্য ধাপে ধাপে প্রক্রিয়া রয়েছে।
Paytm-এ কীভাবে এলপিজি সিলিন্ডার বুক করবেন
১) প্রথমে আপনার ফোনে আপনার Paytm অ্যাপ খুলুন।
২) তারপর রিচার্জ এবং বিল পেমেন্ট বিভাগের অধীনে 'বুক গ্যাস সিলিন্ডার' ট্যাবে যান।
৩) এটি আপনাকে গ্যাস সরবরাহকারী নির্বাচন করার বিকল্প দেবে।
৪) এর পরে আপনার নিবন্ধিত মোবাইল নম্বর বা এলপিজি আইডি বা গ্রাহক নম্বর লিখুন।
৫) এর পরে আপনার পছন্দের মোড যেমন Paytm Wallet, Paytm UPI, কার্ড এবং নেট ব্যাঙ্কিং ব্যবহার করে অর্থপ্রদান করুন। এছাড়াও, কুপন কোড বিভাগে প্রচার কোড "FIRSTCYLINDER" যোগ করুন।
৬) পেমেন্ট সম্পূর্ণ করুন, এবং আপনার সিলিন্ডার বুক করা হবে। সিলিন্ডারটি নিকটস্থ গ্যাস সংস্থার নিবন্ধিত ঠিকানায় পৌঁছে দেওয়া হবে।
LPG-এর সর্বশেষ দাম বৃদ্ধি
জাতীয় রাজধানীতে, একটি ১৪.২ কেজি ভর্তুকিবিহীন এলপিজি সিলিন্ডারের দাম এখন ৯৪৯.৫০ টাকা। সর্বশেষ মূল্যের সঙ্গে, মুম্বাইতে এলপিজি সিলিন্ডারের দাম হবে ৯৪৯.৫০ টাকা, যেখানে কলকাতায় গ্রাহকদের ৯৭৬ টাকা দিতে হবে। চেন্নাইতে, দাম বাড়িয়ে ৯৬৫.৫০ টাকা করা হয়েছে এবং লখনউতে এখন এটির দাম ৯৮৭.৫০ টাকা হবে৷

Read more Articles on
Share this article
click me!