BSNL Work from Home Plan: প্রতিদিন 5GB ডেটা সঙ্গে আনলিমিটেড কলিং নয়া প্ল্যান নিয়ে হাজির BSNL

BSNL এই প্ল্যানটি ২ বছর আগে চালু করেছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আবার এই প্ল্যান চালু করেছে। তো চলুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত প্ল্যান সম্পর্কে।
 

Web Desk - ANB | Published : Jan 17, 2022 10:51 AM IST

করোনাভাইরাসের কারণে ২ বছর আগে শুরু হওয়া Work from Home, ওমিক্রনের কারণে এখনও চলছে। হোম ডাটা প্ল্যান থেকে কাজ করুন, নাম থেকেই বোঝা যায় যে এই প্ল্যানটি সেই সমস্ত লোকদের জন্য যারা অফিসের কাজ ঘরে বসে করছেন৷ BSNL এই প্ল্যানটি ২ বছর আগে চালু করেছিল। কিন্তু বর্তমান পরিস্থিতির পরিপ্রেক্ষিতে কোম্পানি তাদের গ্রাহকদের জন্য আবার এই প্ল্যান চালু করেছে। তো চলুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত প্ল্যান সম্পর্কে।
BSNL-এর Work from Home STV ৫৯৯ প্ল্যান: কোম্পানির স্পেশাল ট্যারিফ ভাউচার (STV) দিল্লি এবং মুম্বাইয়ের MTNL রোমিং এলাকা সহ সীমাহীন কল সহ জাতীয় রোমিং অফার করে৷ এই প্ল্যানে, আপনি আনলিমিটেড ডেটা পাবেন, যার মধ্যে প্রতিদিন ৫ GB ডেটা পাওয়া যায়, একবার আপনি দিনের জন্য ৫ GB ডেটা ব্যবহার করলে, আপনার গতি হবে ৮০ Kbps। এছাড়াও, এই প্ল্যানে, MTNL নেটওয়ার্ক সহ যে কোনো নেটওয়ার্কে প্রতিদিন ১০০ টি বিনামূল্যে SMS পাওয়া যাবে।
এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন। আপনি এই বিশেষ ট্যারিফ ভাউচারটি CTOPUP, BSNL ওয়েবসাইট বা সেলফ কেয়ার অ্যক্টিভেশনের মাধ্যমে অ্যাক্টিভ করতে পারেন।
BSNL-এর 251 টাকার Work from Home Plan
BSNL Work from Home Plan অফার করে, যার দাম ২৫১ টাকা। এই প্ল্যানে আপনি ৭০ GB ডেটা পাবেন। এই প্ল্যানটি শুধুমাত্র ডেটা স্পেসিফিক এবং আপনি যদি কলিং এবং এসএমএসের সুবিধা নিতে চান, তাহলে আপনাকে আলাদাভাবে কলিং রিচার্জ করতে হবে। এই প্ল্যানের বৈধতা ৩০দিন।
BSNL-এর ১৫১ টাকার Work from Home Plan
BSNL তার গ্রাহকদের ঘরে বসে আরও একটি কাজ অফার করে, যার দাম ১৫১ টাকা। এতে আপনি ৪০ GB ডেটা পাবেন এবং এই প্ল্যানের বৈধতাও ৩০ দিন।

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

আরও পড়ুন-New Year’s Eve 2021: পার্টি টুপি পরে চমক দিল গুগল, ডুডলের নতুন গ্রাফিক্স নজড় কেড়েছে সকলের

'কাজের পরিবেশ খারাপ', ভারতে আইফোনের কারখানা নিয়ে তদন্তে অ্যাপেল - কী বললেন আইটি মন্ত্রী

Instruction to Update Gadgets: আইফোন, ম্যাকবুক ও অ্যাপেল ওয়াচ নিয়ে সতর্কতা কেন্দ্রের, জেনে নিন কী সমস্যা আছে

Share this article
click me!