বিএসএনএল ব্যবহারকারীদের জন্য বিশাল অফার! ৪জি স্পিড সহ ২৪ জিবি ডেটা একেবারে ফ্রি

বিএসএনএল তাদের গ্রাহকদের জন্য ২৪ জিবি বিনামূল্যে ৪জি ডেটা প্রদান করছে। এই অফারটি কীভাবে আপনার করে নিতে পারবেন তার বিস্তারিত তথ্য এখানে দেওয়া হল।

Subhankar Das | Published : Oct 6, 2024 7:33 PM IST

বিএসএনএল দিন দিন তাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধি করে চলেছে। বেসরকারি কোম্পানিগুলির দাম বৃদ্ধির সুযোগকে পুরোপুরি কাজে লাগাতে সক্ষম হয়েছে বিএসএনএল। রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া - এই তিনটি বেসরকারি সংস্থা তাদের পোস্টপেইড এবং প্রিপেইড মূল্য ১৫% পর্যন্ত বৃদ্ধি করেছে। জনসাধারণের পকেটের সাথে সামঞ্জস্যপূর্ণ পরিকল্পনা প্রদান করার কারণে বিএসএনএল-এর গ্রাহক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। 

এবার নতুন অফার চালু করেছে বিএসএনএল। ২৪ জিবি ডেটা বিনামূল্যে প্রদানের ঘোষণা দিয়েছে তারা। কীভাবে এই ২৪ জিবি বিনামূল্যে ডেটা অ্যাক্টিভেট করবেন তার তথ্য এখানে দেওয়া হল। 

Latest Videos

বিএসএনএল এই মাসে তাদের ২৫ তম বার্ষিকী উদযাপন করছে। ২৪ বছর পূর্তি উপলক্ষে, বিএসএনএল তাদের গ্রাহকদের ৪জি স্পিডে ২৪ জিবি বিনামূল্যে ডেটা প্রদান করছে। এই অফারটি শুধুমাত্র নির্দিষ্ট যোগ্য গ্রাহকদের জন্য প্রযোজ্য। 

২৪ জিবি অতিরিক্ত ডেটা পেতে হলে, বিএসএনএল ব্যবহারকারী/গ্রাহকদের ৫০০ টাকার বেশি মূল্যের ভাউচার কিনে রিচার্জ করতে হবে। ১ অক্টোবর থেকে ২৪ অক্টোবরের মধ্যে এই রিচার্জ সম্পন্ন করতে হবে। এই ভাউচারের মাধ্যমে গ্রাহকরা অতিরিক্ত ২৪ জিবি ডেটা পাবেন। 

গত ২৪ বছর ধরে গ্রাহকদের আস্থা ধরে রেখে নতুনত্বের সাথে পরিষেবা প্রদান করে আসছে বিএসএনএল। ২৪ বছর ধরে বিএসএনএল ভারতকে সংযুক্ত করে রেখেছে। আপনারা না থাকলে এটি সম্ভব হত না। এই মাইলফলকটি আমাদের সাথে উদযাপন করতে বিএসএনএল আগ্রহী। ৫০০/- টাকার বেশি মূল্যের রিচার্জ ভাউচারে ২৪ জিবি অতিরিক্ত ডেটা উপভোগ করুন - এই তথ্য জানিয়েছে বিএসএনএল তাদের অফিসিয়াল এক্স অ্যাকাউন্ট থেকে। 

২০০০ সালের ১৫ সেপ্টেম্বর ভারত সঞ্চার নিগম লিমিটেড (বিএসএনএল) তাদের পরিষেবা শুরু করে। ২০০০ সালের ১ অক্টোবর থেকে বিএসএনএল সারা দেশে টেলিকমিউনিকেশন পরিষেবা প্রদান করে আসছে। বেসরকারি সংস্থাগুলির তীব্র প্রতিযোগিতার মধ্যেও বিএসএনএল তাদের নিজস্ব গ্রাহকদের ধরে রেখে পরিষেবা প্রদান করে আসছে। বিএসএনএল-এর রয়েছে বিশ্বমানের ISO 9000 সার্টিফাইড টেলিকম প্রশিক্ষণ ইনস্টিটিউট।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News
বড় পদক্ষেপ সিনিয়র চিকিৎসকদের, কুলতলিতে যাওয়ার পাশাপাশি যোগ দেবেন রিলে অনশনে | Doctor Strike
'নাম কি?....', জয়নগরে ধৃত শয়তানটার নামেই যত রহস্য! দেখুন | Jaynagar News | Bangla News
Sukanta Majumdar Live: কুলতলীতে থানা ঘেরাও কর্মসূচী সুকান্ত মজুমদারের, দেখুন সরাসরি
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest