Car Crash Video: SUV-র সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেল বাস, কিন্তু অক্ষত রয়েছে টাটা-নির্মিত গাড়ি! ভাইরাল ভিডিওতে অবাক করা ঘটনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে যে, একটি যাত্রীবাহী বাসের সঙ্গে Tata Nexon গাড়ির ধাক্কা লেগেছে।

Sahely Sen | Published : Dec 15, 2023 3:30 AM IST / Updated: Dec 15 2023, 01:38 PM IST

নিত্যপ্রয়োজনে অথবা শুধুমাত্র শখ পূরণ করার জন্য অনেক মানুষই গাড়ি কিনে থাকেন। যাঁরা গাড়ি কেনার পরিকল্পনা করেন, তাঁরা প্রধানত এটাই চান যে, তাঁদের গাড়িটি যেন শক্তপোক্ত হয় এবং সবদিক থেকে সুরক্ষাদায়ী হয়। এমতাবস্থায়, টাটা কোম্পানির নির্মিত একটি গাড়ির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া, যা দেখে সুরক্ষার নিশ্চয়তা তো বটেই, অন্যান্য গাড়ির সঙ্গে তফাৎ বুঝতে পেরে অবাক হয়ে যাচ্ছেন নেটিজেনরা। গাড়িটি হল, টাটা মোটরসের (Tata Motors) SUV Tata Nexon। এই গাড়িটি অত্যন্ত শক্তিশালী এবং এটির দামও রয়েছে মধ্যবিত্তের বাজেটের মধ্যেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা গিয়েছে যে, একটি যাত্রীবাহী বাসের সঙ্গে Tata Nexon গাড়ির ধাক্কা লেগেছে। SUV গাড়িটি খুব একটা ক্ষতিগ্রস্ত না হলেও বাসটিতে যথেষ্ট প্রভাব পরিলক্ষিত হয়। পাশাপাশি, SUV-টিতে বসে থাকা যাত্রীরাও নিরাপদ ছিলেন। অর্থাৎ, বাসের মতো বড়ো যানের ধাক্কা খেয়েও Tata Nexon-টি যাত্রীদের নিরাপদে রেখেছে। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ফের একবার প্রত্যেকেই টাটা মোটরসের তৈরি গাড়িগুলির বিল্ড কোয়ালিটি এবং সেগুলির সেফটি রেটিংয়ের বিষয়ে প্রশংসা করছেন।

-

অনেক সময় দেখা যায় যে, গাড়ি কেনার ক্ষেত্রে অধিকাংশজন সেটির ফিচার্সকেই প্রাধান্য দেন। কিন্তু, সেফটি রেটিংয়ের দিকে নজর দেন না। যেটি আদৌ উচিত নয়। কারণ, গাড়ি কেনার আগে এই বিষয়টিও সঠিকভাবে মাথায় রাখতে হয়। এমতাবস্থায় টাটা মোটরস এই বিষয়টিকে সামনে রেখেই একের পর এক শক্তিশালী গাড়ি বাজারে নিয়ে আসছে। যেগুলি তুমুল জনপ্রিয়তাও অর্জন করছে। সবথেকে উল্লেখযোগ্য বিষয় হল, টাটা মোটরসের বেশিরভাগ গাড়ি গ্লোবাল NCAP ক্র্যাশ টেস্টে 5 স্টার সেফটি রেটিং পেয়েছে। ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে এই বিষয়টি আরও স্পষ্ট হয়ে উঠেছে।

-
 

 

Share this article
click me!