১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে সেরা স্মার্টফোনের তালিকা, দেখে নিন বিশেষ ফিচারগুলি

এই বছরের ২০২৩-এর প্রথম বিক্রয়ে, ফ্লিপকার্ট অনেক স্মার্টফোনে বিশাল ছাড় দিচ্ছে। ছাড়ের পর দামি স্মার্টফোন বিক্রি হচ্ছে ১০ থেকে ২০ হাজারের মধ্যে। আসুন আমরা আপনাকে ১০ হাজার থেকে ২০ হাজারের মধ্যে আসা সেরা স্মার্টফোনের ডিল সম্পর্কে জেনে নিন।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 1:55 AM IST

ফ্লিপকার্টে বিগ সেভিং ডেস সেল শুরু হয়েছে। এই সময়ে, ল্যাপটপ, স্মার্টফোন সহ অনেক পণ্য বিপুল ছাড়ের সঙ্গে পাওয়া যাচ্ছে। অন্যদিকে, আপনি যদি একটি স্মার্টফোন কিনতে চান এবং আপনার বাজেট ১০ থেকে ২০ হাজার টাকার মধ্যে হয় তাহলে আপনার জন্য একটি ভাল সুযোগ রয়েছে।

আসলে, এই বছরের ২০২৩-এর প্রথম বিক্রয়ে, ফ্লিপকার্ট অনেক স্মার্টফোনে বিশাল ছাড় দিচ্ছে। ছাড়ের পর দামি স্মার্টফোন বিক্রি হচ্ছে ১০ থেকে ২০ হাজারের মধ্যে। আসুন আমরা আপনাকে ১০ হাজার থেকে ২০ হাজারের মধ্যে আসা সেরা স্মার্টফোনের ডিল সম্পর্কে জেনে নিন।

১) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : Samsung Galaxy F23 5G

Samsung Galaxy F23 5G হল সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ডিভাইসগুলির মধ্যে একটি। Qualcomm Snapdragon ৭৫০G এবং ৫০ এমপি প্রাইমারি ট্রিপল ক্যামেরা-সহ এই স্মার্টফোনটি ২২,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনে ১১,৫০০এক্সচেঞ্জ ডিসকাউন্ট অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, প্রতি মাসে ২০৮৪ টাকা থেকে শুরু করে নো কস্ট ইএমআই বিকল্পও রয়েছে।

২) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : POCO X4 Pro 5G

Poco X4 Pro 5G একটি বড় ৬.৬৭ -ইঞ্চি FHD+ সুপার AMOLED ডিসপ্লে প্যাক করে এবং এটি Qualcomm Snapdragon ৬৯৫ 5G প্রসেসর দ্বারা চালিত। ফোনটিতে একটি ৫০০০mAh ব্যাটারিও রয়েছে যা ৬৭W Sonic চার্জ প্রযুক্তি সমর্থন করে। এর দাম ২২,৯৯৯ টাকা কিন্তু ডিসকাউন্টের পরে এটি ১৩,৯৯৯ টাকায় ফ্লিপকার্টে কেনা যাবে। এর উপর ১৩,৩০০ পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

৩) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : Motorola G62 5G

Motorola G62 5G-তে ১২০Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৫-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। ফোনটি Qualcomm Snapdragon ৬৯৫ 5G SoC দ্বারা চালিত, যা একটি মসৃণ গেমিং অভিজ্ঞতার জন্য অনুমতি দেবে। এর দাম ২১,৯৯৯ টাকা, তবে ডিসকাউন্টের পরে এটি ১৪,৯৯৯ টাকায় ফ্লিপকার্টে কেনা যাবে। এর উপর ১৩,৪০০০ পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

৪) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : Vivo T1 5G

Vivo T1 5G একটি পাওয়ার-প্যাকড স্মার্টফোন Vivo দ্বারা প্রবর্তিত। এটি শুধুমাত্র ৮.২৫ mm পুরুত্বের একটি সুপার স্লিম 5G স্মার্টফোনই নয়, ফোনটি Qualcomm Snapdragon ৬৯৫ 5G SoC দ্বারা চালিত। পুরো বিষয়টির সঙ্গে যোগ করা হল যে ফোনটিতে ১২০ Hz রিফ্রেশ রেট সহ একটি ৬.৫৮-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। এর দাম ১৯,৯৯৯ টাকা, তবে ডিসকাউন্টের পরে এটি ১৫,২৪০ টাকায় ফ্লিপকার্ট-এ কেনা যাবে। এর উপর ১৪,৩০০ পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

৫) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : POCO M4 Pro

Poco M4 Pro-তে AMOLED একটি বৃহৎ ৬.৪৩-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে অফার করে তার নাম ধরে রাখে। ফোনটিতে একটি ৬৪ MP ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপও রয়েছে। এর দাম ১৭,৯৯৯ টাকা, তবে ডিসকাউন্টের পরে এটি ৯,৯৯৯ টাকায় ফ্লিপকার্টে কেনা যাবে। এর উপর ৯২০০ পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

৬) ফ্লিপকার্ট বিগ সেভিং ডেস সেল : Redmi 10 স্মার্টফোন

Redmi 10 Qualcomm Snapdragon ৬৮০ SoC প্যাক করে, এটিকে আপনি এখনই কিনতে পারেন এমন সবচেয়ে সাশ্রয়ী মূল্যের কোয়ালকম-চালিত ডিভাইসগুলির মধ্যে একটি করে তুলেছে। কিন্তু এখানেই শেষ নয়. ফোনটিতে একটি ৫০MP ডুয়াল-রিয়ার ক্যামেরাও রয়েছে, যা এর দাম বিবেচনা করে বেশ চিত্তাকর্ষক। এর দাম ১৪,৯৯৯ টাকা, তবে ডিস্কাউন্টের পরে এটি ৮,৪৯৯ টাকায় ফ্লিপকার্টে কেনা যাবে। এর উপর ৭,৮০০ পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে।

Share this article
click me!