ফ্লিপকার্ট থেকে বিনামূল্যে কেনাকাটা করুন মাত্র এক টাকায়, জেনে নিন সেরা উপায়

ফ্লিপকার্ট সুপারকয়েন থেকে বিনামূল্যে কেনাকাটা করার সময়, আপনাকে শুধুমাত্র ১ টাকা দিতে হবে, আপনি এই ১ টাকা নগদ ডেলিভারিতেও দিতে পারেন।

 

Web Desk - ANB | Published : Mar 15, 2023 11:57 AM IST

ফ্লিপকার্ট ভারতের বৃহত্তম ই-কমার্স ওয়েবসাইটগুলির মধ্যে একটি। ফ্লিপকার্ট থেকে ঘরে বসেই সবকিছু অর্ডার করা যাবে। একটা সময় ছিল যখন পণ্য কিনতে দোকানে যেতে হতো। কিন্তু ই-কমার্স ওয়েবসাইট আসার পর মানুষ অনলাইনে কেনাকাটা শুরু করেছে। কিন্তু আপনি জানেন আপনি ফ্লিপকার্ট থেকে বিনামূল্যে কেনাকাটা করতে পারবেন। চলুন বলি কিভাবে...

কিভাবে ফ্লিপকার্ট থেকে বিনামূল্যে কেনাকাটা করবেন-

ফ্লিপকার্ট থেকে কেউই তাদের মনের জিনিস বিনামূল্যে অর্ডার করতে পারবেন না। শুধুমাত্র নির্বাচিত আইটেম বিনামূল্যে অর্ডার করা যাবে. ফ্লিপকার্ট-এ বিনামূল্যে পণ্য অর্ডার করতে সুপারকয়েন ব্যবহার করতে হবে। ফ্লিপকার্ট সুপারকয়েন থেকে বিনামূল্যে কেনাকাটা করার সময়, আপনাকে শুধুমাত্র ১ টাকা দিতে হবে, আপনি এই ১ টাকা নগদ ডেলিভারিতেও দিতে পারেন।

সুপারকয়েন ব্যবহার করে, আপনি মাত্র এক টাকায় টিভি, ফ্রিজ এবং অনেক ইলেকট্রনিক গ্যাজেট অর্ডার করতে পারেন। বাকি টাকা সুপারকয়েন থেকে পরিশোধ করতে হবে। ধরুন হাজার টাকা মূল্যের একটি পণ্য আছে, এর জন্য আপনাকে দিতে হবে মাত্র এক টাকা এবং ১,৯৯৯ সুপারকয়েন। এখন প্রশ্ন জাগে কিভাবে সুপারকয়েন পাওয়া যায়।

ফ্লিপকার্ট সুপারকয়েন কি?

ফ্লিপকার্ট তার গ্রাহকদের জন্য কয়েক বছর আগে সুপারকয়েন চালু করেছিল। সুপারকয়েনের সাহায্যে আপনি ফ্লিপকার্ট প্লাস সদস্য হতে পারেন। এর সুবিধা হল বিক্রয় শুরুর আগে অ্যাক্সেস পাওয়া যায়। বিনামূল্যে ডেলিভারি এখানে উপলব্ধ. সুপারকয়েন মোবাইল রিচার্জের জন্যও ব্যবহার করা যেতে পারে।

কিভাবে সুপারকয়েন পেতে হয়

সুপারকয়েন উপার্জন করতে, একজনকে সব সময় ফ্লিপকার্টে কেনাকাটা করতে হবে। ১২টি সুপারকয়েন ৪০০ টাকা মূল্যের পণ্য ক্রয়ের জন্য উপলব্ধ। মানে ১০০ টাকার অর্ডারে 4টি সুপারকয়েন পাওয়া যাচ্ছে। একইভাবে, ১০,০০০ টাকার কেনাকাটার জন্য ১০০ টি সুপারকয়েন পাওয়া যায়। আপনি ১০০ টি সুপারকয়েন দিয়ে ফ্লিপকার্টে বিনামূল্যে কেনাকাটা করতে পারেন।

একটি সুপারকয়েনের দাম কত-

এখন প্রশ্ন জাগে সুপারকয়েন হুবহু বিটকয়েনের মতো। এ নিয়ে কোনও প্রশ্নই আসে না। একটি সুপারকয়েনের দাম এক টাকা।

প্রথমে Google Play Store থেকে ফ্লিপকার্ট ইনস্টল করুন।

অ্যাপ খুলুন এবং প্রথমে ফ্লিপকার্ট-এ একটি অ্যাকাউন্ট তৈরি করুন।

Account অপশন আসবে, Categories এ ক্লিক করুন।

সুপারকয়েনের বিকল্পটি নীচে প্রদর্শিত হবে।

পৃষ্ঠাটি খোলার সঙ্গে সঙ্গে আপনি এক টাকার সুপার স্টোরের বিকল্প পাবেন, সেখানে ক্লিক করুন। ধরুন আপনি ৫০০ টি সুপারকয়েন যোগ করেছেন। যদি কোন আইটেমের মূল্য ৫০১ টাকা হয়, তাহলে আপনি এক টাকা দিয়ে অর্ডার করতে পারেন। বাকিটা কাটা হবে সুপারকয়েনের মাধ্যমে।

Share this article
click me!