Lenovo থেকে HP, দূর্দান্ত ছাড় একাধিক ল্যাপটপে, দেখে নিন কোন ল্যাপটপ মিলছে কত দামে

HP, Acer এবং Asus সহ অন্যান্য কোম্পানির ল্যাপটপে মিলছে দারুণ অফার। অ্যামাজনে যাবতীয় ল্যাপটপে মিলবে বিশেষ ছাড়।

Ishanee Dhar | Published : Nov 8, 2023 5:33 PM IST

দীপাবলিতে আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তার আগে রয়েছে ধনতেরসও। আর তার সঙ্গেই শুরু হয়ে গিয়েছে ই-কমার্স সাইটে সেল। জলের দরে মিলছে একাধিক গেজেট। ল্যাপটপ কেনার প্ল্যান থাকলে এর চেয়ে উপযুক্ত সময় আপনি আর পাবেন না। ফেস্টিভ সেলে জলের দরে মিলছে একাধিক দামি ব্র্যান্ড। HP, Acer এবং Asus সহ অন্যান্য কোম্পানির ল্যাপটপে মিলছে দারুণ অফার। অ্যামাজনে যাবতীয় ল্যাপটপে মিলবে বিশেষ ছাড়।

কোন ল্যাপটপে কত ছাড়?

HP ল্যাপটপের আসল দাম ৩৫,১৪৭ টাকা। এখন এই ল্যাপটপে প্রায় ২০ শতাংশ ছাড় পাবেন। এখন এই ল্যাপটপ আপনি পেয়ে যাবেন মাত্র ২৭,৯৯৯ টাকায়। HP 2023 Athlon Dual Core 3050U-এই ল্যাপটপে রয়েছে 8GB RAM এবং 512GB SSD হার্ডডিস্ক, সঙ্গে পেয়ে যাবেন Windows 11।

এছাড়া এই সেলে পাবেন Lenovo V15 Celeron Dual Core 4th Gen। এই ল্যাপটপের আসল দাম। ল্যাপটপের আসল দাম ৪২,০৩২ টাকা। অ্যামাজনের ফেসটিভ সেলে ৫০ শতাংশ ছাড় পাবেন এই ল্যাপটপে। অর্ধেকেরও কম দামে মিলবে এই ল্যাপটপ। এখন দাম পড়বে ২০,৯৯০ টাকা। এই ল্যাপটপে পেয়ে যাবেন 8GB RAM এবং 512GB SSD হার্ডডিস্ক এবং Windows 11।

ASUS Vivobook ল্যাপটপও জলের দরে মিলছে এই সেলে। এই ল্যাপটপের আসল দাম, ৬৯,৯৯০ টাকা। কিন্তু এই সেলে এই ল্যাপটপ আপনি পেয়ে যাবেন, মাত্র ২৭,৯৯০ টাকায়। অর্থাৎ ৩৩ শতাংশ ছাড়ে। এই ল্যাপটপে রয়েছে 8GB RAM এবং 512GB SSD হার্ডডিস্ক এবং Windows 11।

Share this article
click me!