জলে পড়লেই ফুলে যাবে জামা, ডুবন্ত শিশুদের বাঁচাতে অদ্ভুত আবিষ্কার যুবকের

টুইটারে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, এই জামাটি পরে থাকলে ছোট শিশুরা গভীর জলে পড়ে গেলেও কোনও ভাবেই ডুবে যাবে না।

Web Desk - ANB | Published : May 27, 2023 9:42 AM IST

নেটিজেনদের কাছে সবসময়ে বহু ধরনের আকর্ষণীয় বিষয়বস্তু শেয়ার করার জন্য অত্যন্ত সুপরিচিত হলেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। টুইটারে নিজেরর অনুগামীদের নতুন উদ্ভাবন এবং আরও অনেক কিছু সম্পর্কে অবহিত করে থাকেন তিনি। তাঁর সাম্প্রতিক শেয়ার করা পোস্টগুলির একটিতে, মাহিন্দ্রা ছোট শিশুদের জন্য ডিজাইন করা একটি খুব অনন্য ধরনের টি-শার্টের ভিডিও পোস্ট করেছেন, যা দেখে জিনিসটিকে সমাদর করছেন বহু মানুষ।

টুইটারে শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি একটি অভিনব ধরনে লাল- সাদা রঙের ছোট্ট টি-শার্টের ভূমিকা দেখাচ্ছেন। একটি ম্যানিকুইনের শরীরে টি শার্টটি পরিয়ে দেওয়ার পর একটি চৌবাচ্চার জলে উপুড় করে সেই ছোট ম্যানিকুইনটিকে ঠেলে ফেলে দেওয়া হল। পরনের লাল-সাদা জামাটি সঙ্গে সঙ্গে ফুলে উঠল এবং পিঠের দিকে একটি প্লেটের মতো জিনিস খুলে ফুলে উঠল। ফলে, দেখা গেল যে, ম্যানিকুইনটি জলের ওপরের দিকে ভেসেই রইল, আর ডুবল না। এভাবেই এই জামাটি পরে থাকলে ছোট শিশুরা গভীর জলে পড়ে গেলেও কোনও ভাবেই ডুবে যাবে না

ভিডিওটি শেয়ার করে আনন্দ মাহিন্দ্রা লিখেছেন, “এই জিনিসটি নোবেল পুরস্কার নাও পেতে পারে, তবে এটি আমার জন্য সেই আবিষ্কারগুলির চেয়েও উচ্চ মানের। কারণ, দুটি ছোট ছোট বাচ্চার দাদু হিসেবে, তাদের সুস্থতা এবং নিরাপত্তা আমার সর্বোচ্চ অগ্রাধিকার।” অনন্য টি-শার্টটির দাম রাখা হয়েছে প্রায় ১৪৯ ইউরো, অর্থাৎ, ভারতীয় মূল্যে প্রায় ১৩ হাজার টাকা। টি-শার্ট দেখে বেশ মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এটির দ্বারা অভিভাবকদেরও অনেকখানি স্বস্তি মিলবে বলে মন্তব্য করেছেন অনেকে।

 

 

আরও পড়ুন-

ঝাড়গ্রামে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কনভয়ে হামলা, সাংসদকে ঘিরে ‘চোর চোর’ স্লোগান
New Parliament Building: জেনে নিন ভারতের কোন কোন রাজ্য থেকে আনা হয়েছে নবনির্মিত সংসদ ভবনের কোন কোন সামগ্রীগুলি

ভিকি কৌশলকে ঠেলে সরালেন সলমন খানের দেহরক্ষী! ভাইরাল ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়া

Share this article
click me!