৩৭৫০০ টাকার বিশাল ছাড়ে মিলছে iPhone 14 Pro! Samsung এবং Xiaomi-তেও দারুণ অফার, দেখুন তালিকা

আপনি চাইলে আকর্ষণীয় ইএমআই-তেও এই ফোনগুলি কিনতে পারেন। ফিচারের কথা বললে, এই ফোনগুলোতে চমৎকার ক্যামেরা সেটআপ, ডিসপ্লে এবং ব্যাটারি ব্যাকআপ রয়েছে। এই ফোনগুলিতে পাওয়া অফারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন।

Parna Sengupta | Published : Sep 23, 2023 9:49 AM IST

প্রিমিয়াম স্মার্টফোনে বিশাল ছাড় দিচ্ছে অ্যামাজন। এই দারুণ অফারগুলিতে আপনি ৩৭,৫০০ টাকা পর্যন্ত ছাড় সহ iPhone 14 Pro, Xiaomi 13 Pro এবং Samsung Galaxy S22 Ultra কিনতে পারবেন। বিশেষ বিষয় হল এই স্মার্টফোনগুলিতে ৮ হাজার টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। এছাড়াও, আপনি চাইলে আকর্ষণীয় ইএমআই-তেও এই ফোনগুলি কিনতে পারেন। ফিচারের কথা বললে, এই ফোনগুলোতে চমৎকার ক্যামেরা সেটআপ, ডিসপ্লে এবং ব্যাটারি ব্যাকআপ রয়েছে। এই ফোনগুলিতে পাওয়া অফারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নিন।

iPhone 14 Pro

এই ফোনটির ১২৮ জিবি স্পেস ব্ল্যাক ভেরিয়েন্টের দাম ১,২৯,৯০০ টাকা। এই চুক্তিতে, এটি ৮% ছাড়ের পরে ১,১৯,৯০০ টাকায় পাওয়া যাচ্ছে। কোম্পানি এই ফোনে ২৫০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্টও দিচ্ছে। এছাড়াও আপনি আকর্ষণীয় ইএমআইতে এই ফোনটি কিনতে পারেন। এক্সচেঞ্জ অফারে এই ফোনটি ৩৭,৫০০ টাকা কম। ফিচারের কথা বললে, আপনি এই ফোনে ৬.১ ইঞ্চি সুপার রেটিনা XDR ডিসপ্লে পাবেন। ডায়নামিক আইল্যান্ড ফিচারে সজ্জিত এই ফোনের মূল ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল। ফোনের ব্যাটারিও শক্তিশালী এবং এটি একবার সম্পূর্ণ চার্জে ২৩ ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক দেয়।

Samsung Galaxy S22 Ultra 5G

এই Samsung ফোনটি ১২ GB RAM এবং ২৫৬ GB ইন্টারনাল স্টোরেজ দিয়ে তৈরি। এই ফোনের দাম ১,৩১,৯৯৯ টাকা। একটি বিশেষ চুক্তিতে, আপনি ২২% ছাড়ের পরে ১,০২,৯৯৯ টাকায় এটি অর্ডার করতে পারেন। কোম্পানি ফোনে ১৭৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দিচ্ছে। এক্সচেঞ্জ অফারে ফোনটির দাম আরও ৩৭,৫০০ টাকা কমানো যেতে পারে। ফিচারের কথা বললে, এই ফোনে কোম্পানি 120Hz রিফ্রেশ রেট সহ Dynamic AMOLED 2x ডিসপ্লে দিচ্ছে।

Xiaomi 13 Pro

Xiaomi-এর এই ফোনটি Amazon ডিলে খুবই সস্তা দামে পাওয়া যাচ্ছে। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ এই ফোনের এমআরপি ৮৯,৯৯৯ টাকা। আপনি ১১% ছাড়ের পরে ৭৯,৯৯৯ টাকায় এটি কিনতে পারবেন। ফোনে ৩৭,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ব্যাঙ্ক অফারের সাথে, আপনি এই ফোনের দাম আরও ৮ হাজার টাকা কমাতে পারেন। এই ফোনে আপনি ফটোগ্রাফির জন্য তিনটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা পাবেন। এছাড়াও কোম্পানি এই ফোনে 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে এবং 120W চার্জিং দিচ্ছে।

Share this article
click me!