এক বছরের জন্য সবচেয়ে সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও, আনলিমিটেড কল সঙ্গে মিলবে একগুচ্ছ সুবিধা

 মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদী সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। আনলিমিটেড ফোন কলের সঙ্গে মিলবে একগুচ্ছ সুযোগ সুবিধা, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 22, 2021 11:08 AM IST / Updated: Sep 22 2021, 04:47 PM IST

বেশ কয়েকদিনের ধরেই রিলায়েন্স জিও (Jio), এয়ারটেল (Airtel)এবং ভোডাফোনের  (Vodafone) মতো টেলিকম সংস্থার মধ্যে সস্তার প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে।প্রতিযোগিতার বাজার ধরে রাখতে সমানে সমানে টক্কর চলছে। ব্যবহারকারীদের বিশেষ সুবিধা দিতে নানা ধরনের আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি। কোন নেটওয়ার্ক কম দামে কী প্ল্যান নিয়ে আসছে সেই নিয়েও আগ্রহ রয়েছে সাধারণ মানুষদের মধ্যে। মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদী সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও। আনলিমিটেড ফোন কলের সঙ্গে মিলবে একগুচ্ছ সুযোগ সুবিধা, দেখে নিন একনজরে।

 

 

গ্রাহকদের জন্য কিছু না কিছু চমক নিয়ে হাজির হন জিও। এবারও সকলের জন্য বেশ কয়েকটি দীর্ঘ মেয়াদী প্ল্যান নিয়ে এসেছে জিও। যেখানে রয়েছে ১১ এবং ১২ মাসের প্ল্যান । জিও-র ১১ মাসের প্ল্যানটির দাম ৭৪৯ টাকা। দীর্ঘমেয়াদী এই প্ল্যানের মধ্যে জিও-র ৭৪৯ টাকার প্ল্যানটি অনেকটাই সাশ্রয়ী। জিও-র  ১১ মাস বা ৩৩৬ দিনের  দীর্ঘমেয়াদী  ৭৪৯ টাকার প্ল্যানে রয়েছে  ২৮ দিনে ২ জিবি করে ডেটা, এছাড়াও প্রতি ২৮ দিনে  মিলবে ৫০টি করে এসএমএস। এছাড়াও মিলবে আনমিলিটেড কল ।

 

 

দীর্ঘমেয়াদী  ৭৪৯ টাকার প্ল্যান ছাড়াও রয়েছে  ১১ মাসের ১২৯৯ টাকার একটি প্ল্যান, যেখানে ২৪ জিবি ডেটা ছাড়া ৩৬০০টি এসএমএস পাঠাতে পারবেন গ্রাহকেরা। জিও এই প্ল্যানটিতেও সমস্ত নেটওয়ার্কের ফোনে আনমিলিটেড কল করা যায়। এছাড়াও ২১২১ টাকার আরও একটি প্ল্যান রয়েছে জিওর। এবং তাতেও গ্রাহকেরা পাবেন ৫০৪ জিবি ডেটা। এছাড়াও প্রতিদিন মিলবে  ১.৫ জিবি করে ডেটা। যেকোনও নেটওয়ার্কের১০০টি করে এসএমএস করতে পারবেন। সঙ্গে যে কোনও নেটওয়ার্কের ফোনে করতে পারবেন আনমিলিটেড।

 

আরও পড়ুন-জলের দরে প্রতিদিন মিলবে ৩ জিবি ডেটা, ভ্যালিডিটি পাবেন ৮৪ দিন, জেনে নিন সস্তার সেরা প্ল্যান কোনটা

আরও পড়ুন-প্রতি বছর আক্রান্ত ১০ কোটি, স্পাইনাল ডিস্কের সমস্যায় চরম ক্ষতি হচ্ছে মেরুদন্ডের, আপনার নেই তো

 

তবে দীর্ঘমেয়াদি এই প্ল্যানগুলির পাশাপাশি একগুচ্ছ স্বল্পমেয়াদী প্ল্যান রয়েছে জিওর। জিও-র সবচেয়ে সস্তা প্ল্যান রয়েছে ১২৯ টাকার। যেখানে গ্রাহকরা পাবেন ২৮ দিনে রোজ ২ জিবি এবং ৩০০ টি করে এসএমএস। এছাড়া রয়েছে ৪০১ টাকার প্ল্যান যেখানে ৯০ জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এছাড়াও ১৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ১.৫ জিবি করে মোট ৪২ জিবি ডেটা পাবেন গ্রাহকেরা। এবং  ২৪৯  টাকার প্ল্যানে প্রতিদিন ২ জিবি করে মোট ৫৬ জিবি ডেটা পাবেন। ৩৪৯ টাকার প্ল্যানে রোজ ৩ জিবি করে মোট ৮৪ জিবি ডেটা পাবেন গ্রাহকেরা।

 

Share this article
click me!