জলের দরে প্রতিদিন মিলবে ৩ জিবি ডেটা, ভ্যালিডিটি পাবেন ৮৪ দিন, জেনে নিন সস্তার সেরা প্ল্যান কোনটা

 প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 17, 2021 10:30 AM IST

বেশ কয়েকদিনের ধরেই রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোনের মতো টেলিকম সংস্থার মধ্যে সস্তার প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে।প্রতিযোগিতার বাজার ধরে রাখতে সমানে সমানে টক্কর চলছে। ব্যবহারকারীদের বিশেষ সুবিধা দিতে নানা ধরনের আকর্ষণীয় প্ল্যান নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি। কোন নেটওয়ার্ক কম দামে কী প্ল্যান নিয়ে আসছে সেই নিয়েও আগ্রহ রয়েছে সাধারণ মানুষদের মধ্যে। মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও যেভাবে নিজেদের জায়গা করে নিয়েছে তাতে অনেকেরই চিন্তার ভাঁজ পড়েছে। এবার প্রিপেড ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও, এয়ারটেল, ভোডাফোন। কোন প্ল্যানটি সবচেয়ে বেশি আর্কষণীয়, কে দিচ্ছে সস্তার প্ল্যান, দেখে নিন একনজরে।

 

 

আরও পড়ুন-বিশ্বকর্মা পুজোয় দারুণ সুখবর, ৫ মাসে সবথেকে সস্তা হল সোনা, এখনই কেনার সুর্বণ সুযোগ

আরও পড়ুন-৫০০- ১০০০ নয়, মাত্র ১৫০ টাকা দিয়ে শুরু করুন LIC-র এই পলিসি, ইনভেস্ট করলেই পাবেন ১৯ লক্ষ টাকা

 

জিও-র ৩৪৯ টাকার প্ল্যান

মাত্র কয়েকদিনের মধ্যে সবাইকে পিছনে ফেলে জিও অনেকটাই এগিয়ে। গ্রাহকদের ধরে রাখতে একের পর এক আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে জিও। এবার গ্রাহকদের জন্য ৩৪৯ টাকার প্ল্যান নিয়ে হাজির জিও। এই প্রিপেড  প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। কী কী সুবিধা পাবেন এই প্ল্যানে। জিও-র ৩৪৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। অর্থাৎ ২৮ দিনে মোট ৮৪ জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি এই প্ল্যানটিতে সারা দেশে লোকাল এবং এসটিডি কলেরও সুবিধা বিনামূল্যে পেয়ে যাবেন গ্রাহকেরা। এছাড়াও প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। জিও-র এই প্ল্যানে জিও অ্যাপসেরও সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে গ্রাহকদের।

 

 

এয়ারটেল-এর ৩৯৮ টাকার প্ল্যান

গ্রাহকদের ধরে রাখতে ৩৯৮ টাকার প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল। ৩৯৮টাকার প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্রিপেড প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। আনলিমিটেড কলিং করতে পারবেন গ্রাহকেরা। এছাড়া প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়াও অ্যাডিশনাল বেনিফিট হিসেবে মিলবে এয়ারটেল এক্সট্রিম অ্যাপের প্রিমিয়াম সাবস্ক্রিপশন। সঙ্গে ফ্রি হেলোটিউনস এবং উইঙ্ক মিউজিক- এর ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে। 

 


 

ভোডাফোনের ৫০১ টাকার প্ল্যান

গ্রাহকদের ধরে রাখতে ৫০১ টাকার প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন। ৫০১ টাকার প্ল্যানে প্রতিদিন পাওয়া যাবে ৩ জিবি ডেটা । এই প্রিপেড প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। আনলিমিটেড কলিং করতে পারবেন গ্রাহকেরা। এছাড়া প্রতিদিন ১০০ টা করে এসএমএসও করতে পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।  ডেইলি লিমিটের ডেটা প্যাকের সঙ্গে ৫০১ টাকার ভোডাোন প্রিপেইড প্ল্যান দেবে ১৬ জিবি বাড়তি ডেটা। এই প্ল্যানে ডিজনি প্লাস হটস্টারের এক বছরের ফ্রি-সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ভোডাফোনের উইকেন্ড ডাটা রোলওভার, ভিআই মুভিস এবং টিভি ভিআইপি- এরও অ্যাক্সেস দেওয়া হবে।
 

Share this article
click me!