৩৬৫ দিন ধরে কথা বলুন মাত্র ২৬ টাকায়, জানুন এয়ারটেলের আকর্ষণীয় রিচার্জ প্ল্যান

এই টেলিকম সংস্থাটি তার গ্রাহকদের জন্য বিভিন্ন নতুন রিচার্জ প্ল্যান চালু করেছে। এই প্ল্যানগুলি ₹২৬ টাকা থেকে শুরু করে এক বছরের মেয়াদ পর্যন্ত পাওয়া যাচ্ছে। আনলিমিটেড কল, ডেটা এবং এসএমএস পরিষেবা সহ বিভিন্ন রিচার্জ প্ল্যান অফার করে এয়ারটেল।

Asianetnews Bangla Stories | Published : Sep 21, 2024 9:18 AM IST

110
মনপ্রাণ ভরে কথা বলুন

দেশের সুপরিচিত টেলিকমিউনিকেশন সংস্থা এয়ারটেল টেলিকম, তার গ্রাহকদের ধরে রাখতে নতুন নতুন অফার এবং প্ল্যান চালু করে চলেছে। এয়ারটেল প্ল্যানের দাম বৃদ্ধি পেলেও, রিচার্জ করার মাধ্যমে আপনি এখনও এই প্ল্যানগুলির মধ্যে কয়েকটি অ্যাক্সেস করতে পারেন। এয়ারটেল সম্প্রতি তার ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়েছে। 

210
জিওর পর দাম বেড়েছে এয়ারটেলের

প্রথমে, রিলায়েন্স জিও জুলাই মাসে রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছিল। এর পরে, এয়ারটেল এবং ভিআইও তাদের ট্যারিফ প্ল্যানের দাম বাড়িয়েছে। দাম বাড়ানোর পরে আপনি যদি এয়ারটেলের সাথে এক বছরের প্ল্যান খুঁজছেন, তাহলে এটিই এমন একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যান।

310
মনভরে কথা বলুন

এই প্ল্যানটি ৩৬৫ দিনের মেয়াদ সহ আসে। এয়ারটেলের এই রিচার্জ প্ল্যানের দাম ₹১,৯৯৯ টাকা। এটি সংস্থার সেরা দীর্ঘমেয়াদী কৌশল। এই এয়ারটেল প্ল্যানটি এক বছরের জন্য বৈধ। গুরুত্বপূর্ণ বিষয় হল, আপনি এই প্ল্যানটি ৩৬৫ দিনের জন্য ব্যবহার করতে পারবেন। ৩৬৫-দিনের মেয়াদের সঙ্গে, এই প্ল্যান থেকে ব্যবহারকারী একাধিক সুবিধাও পেতে পারেন। 

410
আনলিমিটেড কলিং

এয়ারটেল গ্রাহকরা প্ল্যানে কথা বলার জন্য আনলিমিটেড কলিং বিকল্প পান। তাই আপনি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড ফ্রি কল করতে পারবেন। এর সাথে, ব্যবহারকারী প্রতিদিন ১০০ টি এসএমএস পান। এছাড়াও, এই প্ল্যানটি ব্যবহারকারীকে মোট ২৪ জিবি ইন্টারনেট ডেটা প্রদান করে। কম ডেটা এবং বেশি মেয়াদের প্ল্যান পছন্দ করেন এমন ব্যবহারকারীদের জন্য এই প্ল্যানটি দুর্দান্ত পছন্দ।

510
অতিরিক্ত সুবিধে

এই প্ল্যানে ব্যবহারকারীরা অতিরিক্ত সুবিধাও পান। এর মাধ্যমে গ্রাহকরা তিন মাসের জন্য অ্যাপোলো ২৪|৭ অ্যাপের সুবিধা বিনামূল্যে উপভোগ করতে পারবেন। এছাড়াও, ব্যবহারকারী উইঙ্ক এবং উইঙ্ক মিউজিকে একটি প্রশংসনীয় হ্যালো টিউন বৈশিষ্ট্যও পান। 

610
আরও সুবিধে

সংস্থার পোর্টফোলিওতে আরও অনেক প্ল্যান রয়েছে যেগুলি ৩৬৫ দিনের জন্য বৈধ। একইভাবে, এয়ারটেল এক বছরের জন্য নয়, প্রিপেইড ব্যবহারকারীদের জন্য একটি নতুন সস্তা ডেটা প্ল্যানও চালু করেছে। আপনার যদি এয়ারটেলের প্রিপেইড নম্বর থাকে তবে আপনি এই নতুন এয়ারটেল ডেটা প্ল্যানটি বেছে নিতে পারেন। এই ডেটা প্ল্যানের দাম ₹২৬ টাকা।

710
এয়ারটেল ডেটার সুবিধে

এই এয়ারটেল ডেটা প্ল্যানটি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে রিচার্জ করার জন্য তালিকাভুক্ত করা হয়েছে। এই ₹২৬ টাকার এয়ারটেল প্ল্যানের সাথে, আপনাকে ১.৫ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা প্রদান করা হবে। মেয়াদের কথা বললে, এই নতুন প্ল্যানটি এক দিনের মেয়াদ সহ আসে। 

810
৫০ পয়সায় রিচার্জ

ডেটা সীমা শেষ হয়ে গেলে, সংস্থা প্রতি এমবিতে ৫০ পয়সা চার্জ করবে। এয়ারটেল ৯৯ প্ল্যান দুই দিনের জন্য আনলিমিটেড ডেটা অফার করে তবে ২০ জিবি FUP সীমা সহ আসে। এয়ারটেল ৭৭ প্ল্যান ৫ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা প্রদান করে। এই ডেটা প্ল্যানটি আপনার প্রাথমিক প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত স্থায়ী হবে।

910
আনলিমিটেড ডেটা অফার

এয়ারটেল ৪৯ প্ল্যান আনলিমিটেড ডেটা অফার করে। এই ডেটা প্ল্যানটি ১ দিনের জন্য বৈধ। আপনি ২০ জিবি FUP সীমা সহ এই প্ল্যানটি পাবেন। এয়ারটেল ৩৩ প্ল্যান ২ জিবি হাই-স্পিড ডেটা এবং ১ দিনের মেয়াদ অফার করে। 

1010
আরও সুবিধে

ডেটা শেষ হয়ে গেলে, প্রতি এমবিতে ৫০ পয়সা চার্জ করা হবে। এয়ারটেল ২২ প্ল্যানটি ১ দিনের জন্য বৈধ এবং ১ জিবি হাই-স্পিড ডেটার সুবিধা প্রদান করে। এয়ারটেল ১১ প্ল্যানটি মাত্র ১ ঘন্টার জন্য বৈধ। এই ১ ঘন্টার মধ্যে আপনি ১০ জিবি FUP সহ আনলিমিটেড ডেটার সুবিধা পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos