সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, বিক্রি শুরু হল ওপো এটুয়েলভ স্মার্টফোন

  • মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি
  • স্টাইলিশ লুক উন্নতমানের ফিচার জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • লঞ্চের আগেই প্রকাশ্যে এসেছে ওপো এটুয়েলভ এর বিস্তারিত
  • জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভ ফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Apr 21, 2020 9:00 AM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। সোমবার বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এটুয়েলভ মডেলটি। এই স্মার্টফোনের অন্যতম আকর্ষণ হল এর ক্যামেরা। এবারে জেনে নেওয়া যাক ওপো এটুয়েলভ ফোনের স্পেসিফিকেশন।

আরও পড়ুন- আকর্ষণীয় ক্যামেরা সেন্সর-সহ বাজারে এল ওপো এসটু, রইল এর ফিচারের বিস্তারিত

ওপো এটুয়েলভ স্মার্টফোনে রয়েছে ৩ জিবি ব়্যাম ও ৩২ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৪ জিবি ব়্যাম ও ৬৪ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। সঙ্গে রয়েছে  ৪২৩০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। ডিসপ্লের জন্য এই ফোনে থাকতে পারে ৬.২২ ইঞ্চির স্ক্রীন। সঙ্গে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। তার সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ৯.০ পাই, কালার ওএস ৬.১। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। 

আরও পড়ুন- আবারও আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার নিয়ে এল ওপো, এবারে লঞ্চ হল ওপো ফাইন্ড এক্সটু লাইট

ওপো এটুয়েলভ স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে ৫ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) ও ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা।  সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। ওপো এটুয়েলভ স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় নীল ও কালো রঙে। এই ফোনের ডিসপ্লেতে ওয়াটার ডপ নচ থাকতে পারে। ইন্দোনেশিয়ায় এই ফোনের দাম ধার্য করা হয়েছে ভারতীয় মুদ্রায় ১২,৩০০ টাকা।

Share this article
click me!