আবারও আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার নিয়ে এল ওপো, এবারে লঞ্চ হল ওপো ফাইন্ড এক্সটু লাইট

  • মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • খুব শীঘ্রেই বিক্রি শুরু হবে ওপো রেনো থ্রি
  • ওপো ফাইন্ড এক্সটু লাইট স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Apr 20, 2020 9:16 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে শীঘ্রেই আসতে চলেছে ওপো রেনো থ্রি। ইতিমধ্যে ইউরোপে লঞ্চ হয়েছে ওপো ফাইন্ড এক্সটু ও এক্সটু প্রো। এবার পর্তুগালেও লঞ্চ হল ওপো ফাইন্ড এক্সটু লাইট। এই ফোনে রয়েছে ফাইবজি কানেক্টিভিটির সুবিধাও। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত

আরও পড়ুন- দুর্দান্ত ক্যামেরা ও ফিচার-সহ লঞ্চ হল ওপো এনাইনটিটুএস স্মার্টফোন, রইল বিস্তারিত

ওপো ফাইন্ড এক্সটু লাইট স্মার্টফোনে থাকছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০ ও সেই সঙ্গে কালার ওএস ৭। সঙ্গে থাকছে কোয়ালকম স্ন্য়াপড্রাগন ৭৬৫ চিপসেট। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। ওপো ফাইন্ড এক্সটু লাইট-এর এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় নীল, সাদা ও কালো রঙের ভেরিয়েশনে। ওপো ফাইন্ড এক্সটু লাইট ফোনের দাম হতে পারে ওপো ফাইন্ড এক্সটু প্রো এর থেকে কম। ওপো ফাইন্ড এক্সটু প্রো স্মার্টফোনের দাম ধার্য করা হয়েছে ১,৬৭,৩০০ টাকা থেকে শুরু। 

আরও পড়ুন- তাক লাগানো ফিচার, স্মার্টফোনের পর এবার রোবট ভ্যাকুয়াম ক্লিনার হাজির করল এমআই

এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা। রয়েছে  ৪০২৫ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি।

Share this article
click me!