আকর্ষণীয় ক্যামেরা সেন্সর-সহ বাজারে এল ওপো এসটু, রইল এর ফিচারের বিস্তারিত

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • সোমবার চিনে লঞ্চ হয়েছে এই ফোন
  • ওপো এসটু স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Apr 15, 2020 9:46 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। অবশেষে মোবাইলের বাজারে লঞ্চ হল ওপো রেনো এসটু স্মার্টফোন। সোমবার চিনে লঞ্চ হয়েছে এই ফোন। গত বছর এই মোবাইলটি ওপো রেনো এসটু নামে লঞ্চ হয়েছিল। তবে এবারে সংস্থা রেনো বাদ দিয়ে শুধুমাত্র ওপো এসটু নামে লঞ্চ করেছে এই ফোন। জেনে নেওয়া যাক ওপো এসটু ফোনের বিস্তারিত-

আরও পড়ুন- এই অ্যাপ জানান দেবে করোনাভাইরাস সংক্রান্ত যাবতীয় তথ্য, জেনে নিন কীভাবে ব্যবহার করবেন এটি


ওপো এসটু স্মার্টফোনে রয়েছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ও ১২ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। ওপো এসটু-তে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। সেই সঙ্গে থাকছে কালার ওএস ৭.১ স্কিন-সহ কোয়ালকম ও স্ন্যাপড্রাগন চিপসেট। রয়েছে অক্টাকোর প্রসেসর এর সুবিধা।

আরও পড়ুন- দূর থেকেই শোনা যাবে রোগীর হৃদস্পন্দন, করোনা থেকে চিকিৎসকদের বাঁচাতে তৈরি হল স্মার্ট স্টেথোস্কোপ


এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে পপআপ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা। রয়েছে  ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি। ওপো রেনো থ্রি-এর এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় অ্যারোরা সিলভার, মুন রক গ্রে ও ফ্যান্টাসি পার্পল কালার ভেরিয়েশনে। ভারতীয় মুদ্রায় এই ফোনের দাম শুরু হয়েছে ৪৩,২০০ টাকা থেকে।
 

Share this article
click me!