৪৮ মেগাপিক্সেল ক্যামেরা-সহ স্টাইলিস লুক, ২ সেপ্টেম্বর লঞ্চ হচ্ছে ওপো আরও একটি স্মার্টফোন

  • মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি
  • স্টাইলিশ লুক উন্নতমানের ফিচার জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ
  • ২৫ অগাস্ট বেলা ১২ টা বেজে ৩০ মিনিটে লঞ্চ হবে এই ফোন
  • জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটিন ২০২০ স্মার্টফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Aug 26, 2020 8:24 AM IST

মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি বেশ কয়েকটি স্মার্টফোন বাজারে লঞ্চ করেছে জনপ্রিয় এই মোবাইল সংস্থা। আবারও বাজারে হাজির হয়েছে ওপো সংস্থার এ সিরিজের আরও একটি মডেল ওপো এফসেভেনটিন। ওপো এফসেভেনটি প্রো এবং ওপো এফসেভেনটি ভারতে চালু হবে ২ সেপ্টেম্বর। ওপো বৃহস্পতিবার ঘোষণা করেছে। জেনে নেওয়া যাক ওপো এফসেভেনটি- এর বিস্তারিত স্পেসিফিকেশন।

ওপো এফসেভেনটিন স্মার্টফোনে রয়েছে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এছাড়া সঙ্গে রয়েছে ডেডিকেটেড কার্ড স্লট। চার্জিং এর জন্য রয়েছে ৪০০০ এমএএইচ এর ফাস্ট চার্জিং নন রিমুভেবল ব্যাটারি। ডিসপ্লের জন্য এই ফোনে থাকতে পারে ৬.৪৩ ইঞ্চ স্ক্রীন। সঙ্গে রয়েছে সুপার অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন। তার সঙ্গে থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৫। অপারেটিং সিস্টেম হিসেবে এই ফোনে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০, কালার ওএস ৭.২ এর সুবিধা। পাঞ্চ-হোল ডিসপ্লে সহ এই ফোনে থাকছে কোয়াড ক্যামেরা থাকছে। 

 

 

 

 

ওপো এফসেভেনটিন স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার), ২) ৮ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেন্সর, ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ৪) ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা সেন্সর সেটআপ-সহ এইচডিআর, প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাসএর সুবিধা। এছাড়াও এই ফোন রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এর সুবিধা। কালো, নীল এবং সাদা রং এর ভেরিয়েশনে এই ফোন পাওয়া যাবে। ২ সেপ্টেম্বর বুধবার, সন্ধা ৭ টায় ভার্চুয়াল লঞ্চ হবে। 

Share this article
click me!