স্মার্টফোনের পর এবার স্মার্টওয়াচ আনছে ওপো, প্রকাশ্যে এল ছবি

  • বাজারে আসতে চলেছে ওপো-র স্মার্ট ওয়াচ
  •  সামনে এল ওপো-র স্মার্ট ওয়াচের প্রথম ঝলক
  • সংস্থার ভাইস প্রেসিডেন্ট ব্রিয়ান শেন এই স্মার্ট ওয়াচের ছবি প্রকাশ করেছেন
  • এই স্মার্টওয়াচে রয়েছে অ্যাপেলের মত কার্ভড ডিসপ্লে 

deblina dey | Published : Feb 3, 2020 6:40 AM IST

বহুদিন ধরেই জল্পনা শোনা যাচ্ছিল স্মার্ট ওয়াচ আনতে চলেছে ওপো। সম্প্রতি সমস্ত জল্পনা উড়িয়ে সামনে এল ওপো-র স্মার্ট ওয়াচের প্রথম ঝলক। ওপো সংস্থার ভাইস প্রেসিডেন্ট ব্রিয়ান শেন এক অনুষ্ঠানে ওপো-র স্মার্ট ওয়াচের ছবি প্রকাশ করেছেন তিনি। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই গ্রাহকদের আগ্রহ বেড়েছে এই ওপো-র স্মার্ট ওয়াচের বিষয়ে বিশদে জানতে। জেনে নেওয়া যাক ওপো-র স্মার্ট ওয়াচে কী কী নতুন ফিচার রয়েছে।

আরও পড়ুন- আকর্ষনীয় ফিচার-সহ আসতে চলেছে রিয়েলমি সি থ্রি, রইল বিস্তারিত

 ছবিতে ওপোর যে স্মার্টওয়াচের ছবি দেখা গিয়েছে তার সঙ্গে অ্যাপেলের ওয়াচের ডিজাইনের প্রচুর মিল রয়েছে। এই স্মার্টওয়াচের ডান দিকে থাকছে ফিজিক্যাল বাটন। অ্যাপেলের মত এই স্মার্টওয়াচে কার্ভড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। সম্প্রতি চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে কোম্পানির প্রথম স্মার্টওয়াচের ছবি প্রকাশ করেছেন শেন। তবে ছবি প্রকাশ করলেও নতুন এই স্মার্টওয়াচের নাম প্রকাশ করেননি সংস্থা। ছবিতে ওপো স্মার্টওয়াচে গোল্ডেন রঙের মেটাল ফ্রেমের সঙ্গে রয়েছে ক্রিম কালারের সিলিকন স্ট্র্যাপ। সেই সঙ্গে ওয়াচফেসে ডিজিটাল ঘড়ির নীচে রয়েছে একটি হালকা সবুজ ও নীলাভ রং-এর ফুলের ডিজাইন।

আরও পড়ুন- বিশ্বের বৃহত্তম বই ওজন ১৪২০ কেজি, পৃষ্ঠাগুলি বদলাতে লাগে ৬ জন

সংস্থার তরফ থেকে প্রকাশিত এক রিপোর্টে জানা গিয়েছিল, ওপো স্মার্টওয়াচে থাকতে পারে ইসিজি সাপোর্ট। অভিনব এই ফিচার রয়েছে পেলের ওয়াচ-এ। ২০২০ সালের মার্চ মাসের আগে এই স্মার্টওয়াচ বাজারে আনবে ওপো। গত বছর পেলের ওয়াচ ডিজাইনের সঙ্গে সামঞ্জস্য রেখে মি ওয়াচ লঞ্চ করেছিল শাওমি। একই পথে হেঁটে এবার স্মার্টওয়াচ লঞ্চ করবে ওপো। শেন জানিয়েছেন, এটাই ২০২০ সালের সবথেকে সুন্দর স্মার্টওয়াচের খেতাব ছিনিয়ে নিতে পারে। 

Share this article
click me!