আকর্ষণীয় লুক ও উন্নতমানের ফিচার নিয়ে, লঞ্চ হল ওপোর এই স্মার্টফোন

  • মোবালের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচারের জন্য এই ফোন আকর্ষণীয়
  • ভারতীয় বাজারে শীঘ্রেই আসতে চলেছে ওপো রেনো থ্রি
  • ওপো রেনো থ্রি স্মার্টফোন-এর স্পেসিফিকেশন

deblina dey | Published : Feb 12, 2020 9:48 AM IST

মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। ভারতীয় বাজারে শীঘ্রেই আসতে চলেছে ওপো রেনো থ্রি। ইতিমধ্যে চিনে লঞ্চ হয়ে গেছে এই ফোন। শুরু হয়ে গিয়েছে এই ফোনের প্রিবুকিংও। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত

আরও পড়ুন- ভোট পর্ব মিটতেই হেঁশেলে কোপ, একধাক্কায় অনেকটা বাড়ল রান্নার গ্যাসের দাম

ওপো রেনো থ্রি ফোনের দাম হতে পারে ৩০,৫০০ টাকার মধ্যে। এই সংস্থার আয়োজিত লঞ্চ ইভেন্ট থেকে সরাসরি জানা যাবে এই ফোনের নির্ধারিত দাম। ওপো রেনো থ্রি স্মার্টফোনে থাকছে ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ক্যাপাসিটি। সেই সঙ্গে থাকছে ২৫৬ জিবি অবধি এ্যাক্সপেন্ডেবল মাইক্রো এসডি কার্ড।  অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যানড্রয়েড ১০। সঙ্গে থাকছে কোয়ালকম স্ন্য়াপড্রাগন ৭৬৫ চিপসেট। রয়েছে অ্যামোলেড ক্যাপাসিটির টাচস্ক্রিন।  ওপো রেনো থ্রি-এর এই স্মার্টফোন পাওয়া যাবে আকর্ষণীয় নাইট ব্লু, সানরাইজ, সাদা ও কালো রঙে।

এর সঙ্গে এই স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াইড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (পোট্রেট ক্যামেরা) কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ-সহ এইচডিআর ডেপথ সেন্সর-সহ প্যানোরোমার সুবিধা। সেই সঙ্গে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লের সুবিধা। রয়েছে  ৪০২৫ এমএএইচ এর নন রিমুভেবল ব্যাটারি।

Share this article
click me!