OPPO স্মার্টফোনে এবার দুর্দান্ত অফার, এই দীপাবলিতে স্থায়ী কেনাকাটার টিপস

OPPO India, দেশের একটি জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড। স্থায়িত্ব, মান এবং নির্ভরযোগ্য ফোনের ক্ষেত্রে OPPO সবার পছন্দের শীর্ষে। দীপাবলি উপলক্ষে, OPPO India 'Pay 0, Worry 0, Win 10 Lakh' অফার সহ গ্র্যান্ড ফেস্টিভ সেল নিয়ে এসেছে। 

Subhankar Das | Published : Oct 14, 2024 8:35 PM IST / Updated: Oct 15 2024, 02:06 AM IST

দীপাবলি মানেই আলোর উৎসব, সুন্দর সাজসজ্জা, রঙোলি, এবং আনন্দের সমারোহ! আমাদের প্রিয় উৎসবগুলির মধ্যে দীপাবলির একটি বিশেষ স্থান। দীপাবলির সময়, নিজের জন্য বা প্রিয়জনের জন্য কেনাকাটা করা আনন্দের। গ্যাজেটপ্রেমী আমাদের দেশে, নতুন স্মার্টফোন সবসময় কেনাকাটার তালিকার শীর্ষে থাকে।

OPPO India, দেশের একটি জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড। স্থায়িত্ব, মান এবং নির্ভরযোগ্য ফোনের ক্ষেত্রে OPPO সবার পছন্দের শীর্ষে। এই দীপাবলিতে OPPO আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। 

Latest Videos

এই দীপাবলিতে আপনার পছন্দের OPPO ডিভাইস কেনার জন্য, OPPO India 'Pay 0, Worry 0, Win 10 Lakh' অফার সহ গ্র্যান্ড ফেস্টিভ সেল নিয়ে এসেছে। এই অফারটি ৫ নভেম্বর, ২০২৪ পর্যন্ত উপলব্ধ। এটি OPPO India রিটেল স্টোর, OPPO ই-স্টোর এবং Flipkart, Amazon-এর মতো অনলাইন প্ল্যাটফর্মে বিশেষ ডিল প্রদান করে।

এই দীপাবলিতে OPPO India আপনাকে কেবল প্রিমিয়াম স্মার্টফোন কেনার সুযোগই দেয় না, বিশেষ অফারের মাধ্যমে আপনার আনন্দ দ্বিগুণ করে। শুধুমাত্র সেরা স্মার্টফোন প্রযুক্তিই নয়, এই অফারের আওতায় zero down payment, zero-interest EMI, zero processing fees এবং নগদ পুরস্কার সহ বিশেষ অফারও উপলব্ধ। এছাড়াও, ব্র্যান্ডটি 'My OPPO Exclusive Raffle' শুরু করেছে যা আপনাকে কোটিপতি বनाতে পারে।

OPPO India, ভারতীয় স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদার প্রতি সজাগ থেকে বিশ্বাস এবং স্থায়িত্বের ক্ষেত্রে কোনও রকম আপস না করে সর্বদা প্রিমিয়াম অভিজ্ঞতা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। Reno12 Pro 5G, F27 Pro+ 5G থেকে A3 Pro 5G পর্যন্ত, OPPO India প্রতিটি ব্যবহারকারীর জন্য মানসম্পন্ন এবং মূল্যবান পণ্য প্রদান করে।

OPPO India-র ডিভাইসগুলি উন্নত মান নিয়ন্ত্রণ পদ্ধতি অনুসরণ করে তৈরি করা হয়। অপ্রত্যাশিত পতন, জল প্রতিরোধ, বৃষ্টি প্রতিরোধ, তাপ, প্রতিকূল আবহাওয়া এবং ধুলো - প্রতিটি OPPO ডিভাইস বিভিন্ন পরীক্ষার মধ্য দিয়ে যায়। এটি ব্যবহারকারীকে সর্বোচ্চ মানের পণ্য প্রদান করে। 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দ্রোহের কার্নিভালে সেই DC Central-কে দেখে গো ব্যাক স্লোগান! উত্তপ্ত পরিস্থিতি! | RG Kar Protest News
Suvendu Adhikari Live : কলকাতায় 'কার্নিভাল বয়কট' মিছিল শুভেন্দুর, দেখুন সরাসরি | Bangla News | BJP
Dum Dum-এ ধুন্ধুমার! রাস্তায় সাইড চাওয়াকে ঘিরে তীব্র বচসা! অভিযোগ গায়ে হাত তোলার! | Dum Dum News
পাল্টা চাল শুভেন্দুর, চাপে মমতা! বুধবার পর্যন্ত সময় দিয়ে মমতাকে যা বললেন! দেখুন | Suvendu Adhikari
অনশনমঞ্চেই জ্ঞান হারালেন তনয়া, দ্রুত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় নিয়ে যাওয়া হল হাসপাতালে