বাজিমাত করল অ্যামাজন প্রাইম, অবশেষে পাঠান সিনেমার ওটিটি স্বত্ব কিনল, তবে কি শীঘ্রই দেখা যাবে

অ্যামাজন প্রাইম ভিডিও কোন তারিখে এটিকে তার প্ল্যাটফর্মে প্রকাশ করবে সে সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। মিডিয়া রিপোর্টে বলা হয়েছে এই ছবির ডিজিটাল রিলিজ হবে ৩ মাসের মধ্যে। অর্থাৎ এপ্রিলে গ্রাহকরা ঘরে বসেই টিভি ও মোবাইলে এই ছবিটি দেখতে পারবেন।

 

Web Desk - ANB | Published : Jan 29, 2023 6:37 AM IST / Updated: Jan 29 2023, 12:29 PM IST

বলিউডের বাদশা অর্থাৎ শাহরুখ খান প্রায় কয়েক বছর পর বড় পর্দায় আবারও কাজ করেছেন। শাহরুখের নতুন ছবি 'পাঠান' রোজ রোজ শুধু বক্সঅফিস রেকর্ডই ভাঙছে না, সোশ্যাল মিডিয়ায় ছবিটির প্রশংসা পঞ্চমুখ সকলে। এখন খবর শোনা যাচ্ছে খুব শিগগিরই OTT-তে মুক্তি পাবে শাহরুখের এই নতুন ছবি। পাঠান অ্যাম্যাজন প্রাইম ভিডিও ছবিটির ওটিটি স্বত্ব কিনেছে বলে শোনা গিয়েছে।

'পাঠান' মুক্তির আগে, শাহরুখ খানকে জিরোতে দেখা গিয়েছিল যা ২০১৮ সালের শেষের দিকে এসেছিল। এরপর আর তার ফুল ফিচার ফিল্ম আসেনি। যদিও এর মধ্যে অনেক ছবিতে ক্যামিও রোল করতে দেখা গিয়েছে তাঁকে।

OTT অধিকার ১০০ কোটিতে বিক্রি হয়েছে-

টাইমস নাউ-এর খবর অনুযায়ী, অ্যামাজন প্রাইম ভিডিও প্রায় ১০০ কোটি টাকায় পাঠানের ওটিটি অধিকার কিনেছে। অ্যামাজন প্রাইম ভিডিও কোন তারিখে এটিকে তার প্ল্যাটফর্মে প্রকাশ করবে সে সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। যদিও মিডিয়া রিপোর্টে বলা হয়েছে এই ছবির ডিজিটাল রিলিজ হবে ৩ মাসের মধ্যে। অর্থাৎ এপ্রিলে গ্রাহকরা ঘরে বসেই টিভি ও মোবাইলে এই ছবিটি দেখতে পারবেন।

OTT-তে বিনামূল্যে দেখতে পারেন

'পাঠান' ছবির টিকিটের দাম এই মুহূর্তে। এমন পরিস্থিতিতে, আপনি কয়েকদিন অপেক্ষা করে অ্যামাজন প্রাইম ভিডিওতে এটি বিনামূল্যে দেখতে পারেন। এর সাবস্ক্রিপশন প্ল্যানটি প্রতি মাসে ১৭৯ টাকা থেকে শুরু হয়, যার সঙ্গে একটি ৩০-দিনের ট্রায়াল বিনামূল্যে পাওয়া যাবে।

আরও পড়ুন- ‘বয়কট’ বিতর্ক দূর অস্ত, রিলিজ করতেই শোরগোল ফেলে দিল শাহরুখ-দীপিকার অনস্ক্রিন জুটি ‘পাঠান’

আরও পড়ুন-  বাংলাদেশে 'পাঠান'-এর মুক্তি নিয়ে কথা বললেন মন্ত্রী, জানালেন তাঁর সেরা জুটি উত্তম-সুচিত্রা

'পাঠান'-এও দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম

শাহরুখ খানের ছবি 'পাঠান'-এ দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামেরও গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। একই সঙ্গে এতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান খান। যশ রাজ প্রোডাকশনের 'স্পাই ইউনিভার্স'-এর অধীনে এটি চতুর্থ ছবি। মুক্তির ৩ দিনের মধ্যে এই ছবির মোট সংগ্রহ ৩০০ কোটি টাকা অতিক্রম করেছে।

Share this article
click me!