২০০ টাকারও কমে আনলিমিটেড কলিং ও হাই স্পিড ডেটা, দেখে নিন Airtel VI JIO- এর সেরা প্ল্যানগুলি

এখানে Airtel, Jio এবং Vodafone-Idea-এর কিছু সস্তার প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যেগুলি আনলিমিটেড কলিং এবং মোবাইল ডেটা সহ পাওয়া যায়।

 

Web Desk - ANB | Published : Jan 28, 2023 10:42 AM IST

ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং রিলায়েন্স জিও-এর নাম ভারতের সবচেয়ে বিখ্যাত টেলিকম প্রদানকারীর তালিকার শীর্ষে রয়েছে। বেশির ভাগ মানুষই এসব কোম্পানির সিম ব্যবহার করেন। তিনটিরই অনেক প্রিপেইড প্ল্যান রয়েছে, যা আনলিমিটেড কলিং এবং মোবাইল ডেটা অফার করে৷ এই টেলিকম প্রদানকারীদের বিভিন্ন দামের সঙ্গে বিভিন্ন প্ল্যান রয়েছে, যার মধ্যে কিছু বেশি দামের প্ল্যানগুলিও OTT প্ল্যাটফর্মগুলিতে অ্যাক্সেস প্রদান করে। এখানে Airtel, Jio এবং Vodafone-Idea-এর কিছু সস্তার প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যেগুলি আনলিমিটেড কলিং এবং মোবাইল ডেটা সহ পাওয়া যায়।

রিলায়েন্স জিও-

আনলিমিটেড কলিং-সহ রিলায়েন্সের সবচেয়ে সস্তা প্ল্যান হল ১৪৯ টাকা। এর বৈধতা ২০ দিন এবং এটি প্রতিদিন ১০০ টি SMS এবং হাই স্পিড 1 GB মোবাইল ডেটা দেয়। 1GB মোবাইল ডেটা ব্যবহার করার পরে, স্পিড 64 Kbps পর্যন্ত যায়। এর পরে, ১৭৯ টাকার একটি প্ল্যান আসে। এর বৈধতা ২৪ দিন এবং আনলিমিটেড কল এবং ১০০টি SMS এবং 1GB মোবাইল ডেটা প্রতিদিন পাওয়া যায়। Reliance Jio-এর সমস্ত প্ল্যান JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud-এর অ্যাক্সেস-সহ আসে।

এয়ারটেল-

আপনি Airtel-এর ১৫৫ টাকার প্ল্যান পছন্দ করতে পারেন। এই প্ল্যানে আপনি এক মাসের জন্য 1GB মোবাইল ডেটা এবং ৩০০ SMS পাবেন। এটি ২৪ দিনের বৈধতার সঙ্গে আসে। এর পাশাপাশি ১৭৯ টাকার প্ল্যানও রয়েছে। এটি ২৮ দিনের জন্য বৈধ এবং এক মাসের জন্য আনলিমিটেড কলিং, ৩০০ SMS এবং 2GB মোবাইল ডেটা অফার করে৷ এছাড়াও, একটি ১৯৯ টাকার প্ল্যান রয়েছে, যা ৩০ দিনের জন্য বৈধ এবং প্রতি মাসে আনলিমিটেড ভয়েস কল, ৩০০ টি SMS এবং ৩ GB মোবাইল ডেটা সহ আসে। সমস্ত প্ল্যানের সঙ্গে, Airtel Hellotunes এবং Wynk Music-এ অ্যাক্সেস পাওয়া যায়।

আরও পড়ুন- Infinix Note 12i লঞ্চ হল জলের দরে, মাত্র ১০ হাজার টাকায় মিলছে দুর্দান্ত ফিচার সঙ্গে হাজারের উপরে ক্যাশব্যাক

আরও পড়ুন-  Amazon air service এখন থেকে বিমানে ডেলিভারি দেবে অ্যামাজন, ফলে গ্রাহকরা তাৎক্ষণিক প্রোডাক্ট পাবে

ভোডাফোন আনলিমিটেড ভয়েস কল-

Vi-এর আনলিমিটেড ভয়েস কল সহ সস্তার প্ল্যানের দাম ১৪৯ টাকা। এর বৈধতা ২১ দিন এবং এটি ৩০০ SMS এবং ১ GB মোবাইল ডেটা সহ আসে। এটি ছাড়াও, একটি ১৫৫ টাকার প্ল্যান রয়েছে, যা একই বৈশিষ্ট্যগুলি অফার করে তবে ২৪ দিনের বৈধতার সঙ্গে আসে। ১৭৯ টাকার প্ল্যানটি ২৮ দিনের জন্য বৈধ এবং আনলিমিটেড ভয়েস কল, ৩০০ SMS এবং ২GB মোবাইল ডেটা সহ আসে। Vi-এর ১৯৫ টাকার প্ল্যানে আনলিমিটেড কলিং, ৩০০ SMS এবং ২ GB মোবাইল ডেটা পাওয়া যাচ্ছে।

Share this article
click me!