ফাস্ট চার্জিং-সহ আরও উন্নত মানের ফিচার, ২২ মার্চ লঞ্চ হবে Realme GT Neo3 স্মার্টফোন

। Realme এখন Realme GT Neo3 এর ডিসপ্লে বিশদ শেয়ার করেছে। Realme-এর মতে, GT Neo 3-এর ডিসপ্লের দাম পুরনো মডেল GT Neo2-এর থেকে অনেক বেশি হবে। 

 

Web Desk - ANB | Published : Mar 20, 2022 9:21 AM IST

Realme ২০ মার্চ চিনা বাজারে GT Neo 3 স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করেছে। লঞ্চের আগে, কোম্পানি ফোনের কিছু নির্দিষ্ট বিবরণ টিজ করেছে। Realme এখন Realme GT Neo3 এর ডিসপ্লে বিশদ শেয়ার করেছে। Realme-এর মতে, GT Neo 3-এর ডিসপ্লের দাম পুরনো মডেল GT Neo2-এর থেকে অনেক বেশি হবে। GT Neo 3 এর ডিসপ্লে আল্ট্রা ন্যারো বেজেল ডিসপ্লে এবং আরও ভালো রঙের মতো বড় উন্নতির সঙ্গে আসবে। স্মার্টফোনের ডিসপ্লেতে রয়েছে 2.37 মিমি অতি-সংকীর্ণ চিবুক এবং 1.48 মিমি অতি-পাতলা বেজেল। স্ক্রিনের স্ক্রিন-টু-বডি অনুপাত 94.2% বলে দাবি করা হয়, যা পুরোনো মডেলের স্ক্রীনের 85.7% স্ক্রীন-টু-বডি অনুপাতের তুলনায় একটি বিশাল উন্নতি। এছাড়াও, এটিতে 120Hz রিফ্রেশ রেট এবং 1000Hz "গেমিং কন্ট্রোল ইঞ্জিন" সহ একটি নমনীয় সোজা স্ক্রিন রয়েছে।
ডিসপ্লেটিতে 1.07 বিলিয়ন রঙ রয়েছে এবং HDR10+ সার্টিফিকেশন সমর্থন করে। এছাড়াও, স্ক্রিনটি ডিসি ডিমিং সমর্থন করে এবং চিপ-বাই-চিপ ক্রমাঙ্কন রয়েছে। এটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে। Realme GT Neo3-এর স্পেক শীটে অনেক নতুন রয়েছে। পূর্ববর্তী টিজারগুলি নিশ্চিত করেছে যে স্মার্টফোনটিতে ফুল-এইচডি+ রেজোলিউশন সহ একটি 6.7-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। এটি পাঞ্চ-হোল প্যানেল হবে।
Realme GT Neo3 এর সম্ভাব্য স্পেসিফিকেশন
ডিভাইসটি MediaTek Dimensity 8100 SoC দিয়ে সজ্জিত হবে এবং এতে একটি স্বাধীন ডিসপ্লে চিপ থাকবে। স্মার্টফোনটি LPDDR5 RAM এবং UFS 3.1 ইন্টারনাল স্টোরেজও আনবে। ফোনের ক্যামেরা সম্পর্কে কথা বললে, ডিভাইসটি 50MP Sony IMX766 প্রধান ক্যামেরা সেন্সর, 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং 2MP ম্যাক্রো সেন্সর সহ একটি ট্রিপল ক্যামেরা সিস্টেমের সঙ্গে আসবে বলে আশা করা হচ্ছে। আপফ্রন্ট, এটিতে একটি 16MP সেলফি স্নাইপার থাকবে।

আরও পড়ুন- চার্জিং থেকে ক্যামেরা- রয়েছে একাধিক চমক, লঞ্চ হল রেডমির নতুন মডেল, রইল ফিচার্স

আরও পড়ুন- সস্তায় ফোন কিনতে চান, দেখে নিন ১৫ হাজার টাকার নিচে কী কী স্মার্টফোন রয়েছে

আরও পড়ুন- ফোন এক্সচেঞ্জের সুযোগ সঙ্গে বাড়তি অফার, হোলিতে ৫৩,৩০০ তে আইফোন ১৩, অফার অন্যান্য

এটিতে 150W দ্রুত চার্জিং প্রযুক্তির সমর্থন সহ একটি 4,500mAh ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। Realme নিশ্চিত করেছে যে ফোনটি চার্জ করার মাত্র 5 মিনিটের মধ্যে ০ শতাংশ থেকে ৫০ শতাংশ হয়ে যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ওএস-এ বক্সের বাইরে বুট হবে এবং উপরে Realme UI থাকবে।

Share this article
click me!