লঞ্চের আগেই ফাঁস গুরুত্বপূর্ণ ফিচার, Realme Narzo 50A Prime ভারতে ২৫ এপ্রিল লঞ্চ হবে

Realme Narzo 50A Prime এর লঞ্চ ইভেন্ট ভারতে ২৫ এপ্রিল দুপুর ১২ টা বেজে ৩০ মিনিটে লঞ্চ হবে। তবে গত মাসে ইন্দোনেশিয়ায় ফোনটি চালু করা হয়েছে। Realme Narzo 50A Prime-এ একটি ৬.৬-ইঞ্চি FHD+ IPS LCD প্যানেল থাকবে। যখন স্ক্রিনে 60Hz রিফ্রেশ রেট থাকবে। এটি ২০.৯ অনুপাত এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট সহ চালু করা হয়েছে।
 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 8:37 AM IST

শীঘ্রই ভারতে লঞ্চ হতে প্রস্তুত। Reality Narzo 50A Prime ভারতের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন বাজারে ২৫ এপ্রিল লঞ্চ হবে। এটি Realme GT Neo 3 লঞ্চের আগে ভারতে আসবে এবং আমাদের জানিয়ে দিন যে GT Neo 3 লঞ্চ হবে ২৯ এপ্রিল। Narzo 50A Prime হল চতুর্থ স্মার্টফোন যা ভারতে Narzo 50, Narzo 50i, এবং Narzo 50A লঞ্চ করার পরে।

Realme Narzo 50A Prime এর লঞ্চ ইভেন্ট ভারতে ২৫ এপ্রিল দুপুর ১২ টা বেজে ৩০ মিনিটে লঞ্চ হবে। তবে গত মাসে ইন্দোনেশিয়ায় ফোনটি চালু করা হয়েছে। Realme Narzo 50A Prime-এ একটি ৬.৬-ইঞ্চি FHD+ IPS LCD প্যানেল থাকবে। যখন স্ক্রিনে 60Hz রিফ্রেশ রেট থাকবে। এটি ২০.৯ অনুপাত এবং 180Hz টাচ স্যাম্পলিং রেট সহ চালু করা হয়েছে। ক্যামেরা হিসাবে, Realme Narzo 50A প্রাইমে একটি ৫০-মেগাপিক্সেলের প্রাথমিক সেন্সর থাকবে যা একটি ২-মেগাপিক্সেল ম্যাক্রো ইউনিট এবং একটি ২-মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সরের সাথে যুক্ত হবে। ফোনের সামনে একটি ৮-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

এই ধরনের বৈশিষ্ট্য হতে পারে
Realme Narzo 50A Prime 4GB RAM এবং 128GB পর্যন্ত স্টোরেজ সহ একটি Unisoc T612 SoC দ্বারা চালিত হবে। এটি একটি Android 11 বা Android 11 Go সংস্করণে কাজ করতে পারে, যার উপরে Realme UI স্কিন থাকবে।

পাওয়ার জন্য, ফোনটিতে একটি ৫০০০ mAh ব্যাটারি থাকবে, যা ১৮ W ফাস্ট-চার্জিং সাপোর্টের সাথে আসবে। সংযোগের বিকল্প হিসাবে, ফোনটিতে 4G LTE, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ, GPS, হেডফোন জ্যাকের মতো অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে। Realme Narzo 50A Prime এর দাম ভারতে  ১০ হাজার টাকার সেগমেন্টে দেওয়া যেতে পারে। ফোনটি নীল এবং কালো রঙে দেওয়া হবে।

আরও পড়ুন- Redmi 10A একেবারে জলের দরে, ৯ হাজার টাকারও কম দামে লঞ্চ হল এই স্মার্টফোন

আরও পড়ুন- Micromax In 2C আসছে আরও একটি সস্তায় স্মার্টফোন, লঞ্চের আগেই ফাঁস বিস্তারিত ফিচার

আরও পড়ুন- রিচার্জ করলেই মিলবে আস্ত একটা স্মার্টফোন, জিওর দুর্দান্ত অফারে খুশি গ্রাহকরা

অ্যান্ড্রয়েড (অপারেটিং সিস্টেম) একটি ওপেন সোর্স মোবাইল অপারেটিং সিস্টেম যা বিভিন্ন মুক্ত সোর্স প্রজেক্টের ওপর ভিত্তি করে তৈরি। একজন অ্যান্ড্রয়েড ডেভেলপার এই প্ল্যাটফর্মের ওপর তৈরি ফোনের সোর্সকোড প্রবেশাধিকার রাখে। সহজ কথায় একজন ডেভেলপার চাইলে ইন্টারফেস নিয়ন্ত্রণ করে এবং বিভিন্ন ছোটখাটো কাজ করে প্ল্যাটফর্মের ভালোমন্দ নির্ধারণে সাহায্য করতে পারে। গুগলের অ্যান্ড্রয়েড মুক্ত সোর্স হিসেবে থাকায় বড় বড় কোম্পানিসমূহ (ওপেন হ্যান্ডসেট অ্যালায়েন্স) তাদের হার্ডওয়্যার ডিভাইসে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম ব্যবহার করতে শুরু করেছে। ফলে গুগলের অ্যান্ড্রয়েড দ্রুত ছড়িয়ে পড়ছে ও জনপ্রিয়তা বাড়ছে।

Read more Articles on
Share this article
click me!