৫জি কানেক্টিভিটির সুবিধা-সহ আকর্ষণীয় ফিচার, বাজারে আসছে রিয়েলমি এক্সফিফটিএম

  • একের পর এক একেবারে রমরমা মোবাইলের বাজার
  • অবিশাষ্য ফিচারের সঙ্গে লঞ্চ হতে চলেছে এই স্মার্টফোন
  • সম্প্রতি লঞ্চ হবে রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন
  • দেখে নিন রিয়েলমি এক্সফিফটিএম এর স্মার্টফোনের স্পেসিফিকেশন

deblina dey | Published : Apr 26, 2020 10:55 AM IST

নতুন বছরে একগুচ্ছ ফিচার সহ লঞ্চ হচ্ছে একের পর এক স্মার্টফোন। এবার বাজারে আসতে চলেছে নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। এবারে বাজারে লঞ্চ হতে চলেছে আবারও এক্স সিরিজের রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন। জেনে নেওয়া যাক রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোন এর ফিচার-সহ বিস্তারিত।

আরও পড়ুন- লঞ্চ হওয়ার আগেই ফাঁস রেডমি টেনএক্স স্মার্টফোনের স্পেশিফিকেশন, রইল এর দুর্দান্ত ফিচারগুলি

রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোনে থাকছে ৬ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৫৭ ইঞ্চি ফুল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ রিয়েলমি ইউআই। সেই সঙ্গে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৬৫জি। অক্টাকোর -সহ অ্যাডরিনো ৬২০ প্রসেসর এর সুবিধা। এই ফোনে সেই সঙ্গে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেট। রয়েছে ৫জি কানেক্টিভিটির সুবিধা।

আরও পড়ুন- সাধ্যের মধ্যে অসাধারণ ফিচার, লঞ্চ হল ওপো এফিফটিটু স্মার্টফোন

রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোনে সেলফি ক্যামেরার জন্য থাকছে ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেল ডেপথ এর ক্যামেরা সেন্সর।  প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স-সহ এলইডি ফ্ল্যাস, ৪) ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর-সহ এইচডিআর ক্যামেরা সেন্সর। একই সঙ্গে রিয়েলমি এক্সফিফটিএম স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪২০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের ডান দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা। এই স্মার্টফোন রয়েছে স্টেরি ব্লু ও গ্যালাক্সি হোয়াইট কালার এর ভেরিয়েশনে।

Share this article
click me!