লঞ্চের আগেই ফাঁস স্পেসিফিকেশন, দেখে নিন স্যামসং-এর এই স্মার্টফোনের সম্ভাব্য ফিচার

এটি একটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন। অ্যাপোলোস নামের একটি ওয়েবসাইট শেয়ার করেছে এসব তথ্য ফাঁস । ওয়েবসাইটটি তার প্রতিবেদনে স্পেসিফিকেশন, মূল্য এবং রেন্ডার প্রকাশ করেছে। এটি মোবাইল এবং ক্যামেরার লেন্সের ডিজাইন সম্পর্কেও দেখায়।
 

Web Desk - ANB | Published : Mar 15, 2022 6:24 AM IST

Samsung Galaxy A33 5G একটি মিড রেঞ্জ স্মার্টফোন হবে এবং এটি ১৭ মার্চ লঞ্চ হবে। এই স্মার্টফোনটি আসতে এখনও প্রায় দুই দিন বাকি, তবে লঞ্চের আগেই এর স্পেসিফিকেশন এবং ছবি প্রকাশ করা হয়েছে। এই স্মার্টফোনটিতে একটি 6.4-ইঞ্চি সাইজের ডিসপ্লে থাকবে, যা একটি সুপার AMOLED প্যানেল হবে। এতে ওয়াটার ড্রপ নচ পাবেন। এছাড়াও Samsung এর inhouse 1280 প্রসেসর ব্যবহার করা হবে। এটি একটি ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ফোন। অ্যাপোলোস নামের একটি ওয়েবসাইট শেয়ার করেছে এসব তথ্য ফাঁস । ওয়েবসাইটটি তার প্রতিবেদনে স্পেসিফিকেশন, মূল্য এবং রেন্ডার প্রকাশ করেছে। এটি মোবাইল এবং ক্যামেরার লেন্সের ডিজাইন সম্পর্কেও দেখায়।
Samsung-এর অফিসিয়াল ইউটিউব অ্যাকাউন্টে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় এই Samsung স্মার্টফোনের লঞ্চ শুরু হবে। কোম্পানি শীঘ্রই এই মোবাইলের সঙ্গে Galaxy A73 এবং Galaxy A53ও পেশ করতে পারে। Galaxy A33 স্মার্টফোন 5G কানেক্টিভিটির সঙ্গে লঞ্চ করবে। এই স্মার্টফোন নিয়ে এতদিন ফাঁস হয়েছে। তথ্য অনুসারে, এই স্যামসাং ফোনটি চারটি রঙের ভেরিয়েন্টে লঞ্চ করবে, যা হল কালো, নীল, পীচ এবং সাদা রঙ।
Samsung Galaxy A33 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন
ওয়েবসাইটটি দাবি করেছে যে এই মোবাইল ফোনটিতে একটি 6.4-ইঞ্চি সুপার অ্যামোলেড প্যানেল থাকবে, যা একটি ছোট ওয়াটারড্রপ নচ সহ লঞ্চ হবে। কোম্পানি এটির নাম দিয়েছে ইনফিনিটি ইউ ডিসপ্লে। এটি ফুল HD+ প্যানেল। এর রেজোলিউশন 2400×1080 পিক্সেল। এর রিফ্রেশ রেট হল 90Hz, যা স্ক্রলিং এবং গেমিং অভিজ্ঞতা উন্নত করে। স্যামসাংয়ের এই হ্যান্ডসেটে ইনহাউস 1280 প্রসেসর দেওয়া যেতে পারে। এর ঘড়ির গতি 2.4GHz পর্যন্ত হতে পারে। তবে অফিসিয়াল তথ্যের জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েকদিন।
Samsung Galaxy A33 5G এর সম্ভাব্য ক্যামেরা সেটআপ
Samsung Galaxy A33 5G এর ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে একটি কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল, যা f/1.8 এবং OIS এর সঙ্গে আসবে। এতে সেকেন্ডারি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেলের, এতে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেওয়া হয়েছে, যা ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ দেয়। তৃতীয় ক্যামেরাটি একটি ২-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্স এবং চতুর্থ ক্যামেরাটি জানা যায়নি। সামনের দিকে, কোম্পানি একটি ১৩-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দিয়েছে।
এই স্মার্টফোনটি 5000 mAh লিথিয়াম-আয়ন ব্যাটারি পাবে, যা 25w দ্রুত চার্জিং সমর্থন করবে। তবে ওয়েবসাইটে দাবি করা হয়েছে যে কোম্পানিটি এর জন্য চার্জার দেবে না। তবে এখন পর্যন্ত কোম্পানির পক্ষ থেকে কোনও তথ্য জানানো হয়নি।

আরও পড়ুন- হোলি স্পেশাল অফার, পুরনো ফোনের বিনিময়ে নিয়ে যান রেডিমি-এর নতুন লঞ্চ ফোন

আরও পড়ুন- ১০৮ মেগাপিক্সেল ব্যাটারি-সহ আরও উন্নত মানের ফিচার, পোকো আনতে চলেছে সাধ্যের

আরও পড়ুন- জলের দরে আইফোন, ১৫ হাজারেরই হবে অ্যাপেল ব্যবহারের স্বপ্নপূরণ

Share this article
click me!