ফুলচার্জে চলবে টানা ২১ দিন, Samsung লঞ্চ করল ফিটনেস ব্যান্ড Galaxy Fit2

  • Samsung লঞ্চ করল তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড Galaxy Fit2
  • এই ব্যন্ড হ্যান্ড ওয়াশের জন্য দেবে রিমাইন্ডার
  • দুটি ভেরিয়েশনে এই ফিটনেশ ব্যান্ডটি লঞ্চ করেছে
  • জেনে নিন এই বিস্তারিত স্পেসিফিকেশন

Asianet News Bangla | Published : Oct 19, 2020 7:23 AM IST

Samsung তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড Galaxy Fit2 ভারতে লঞ্চ করেছে। সংস্থাটি এ মাসে এটি অনুষ্ঠিত লাইফ আনস্টপ্পেবল ভার্চুয়াল ইভেন্টে এটি প্রদর্শন করেছে। যেখানে Samsung দাবি করেছে যে তার লেটেস্ট ফিটনেস ব্যান্ড Galaxy Fit2 এ AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। Samsung-এর মতে, এই ব্যান্ডটি একবার পুরও চার্জে ২১ দিন চলতে সক্ষম।

আরও পড়ুন- এবার চাঁদে গেলেও মিলবে 4G নেটওয়ার্ক, দাবি নাসার

Samsung এতে হ্যান্ড ওয়াশ বৈশিষ্ট্য যুক্ত করেছে - করোনার মহামারী চলাকালীন স্যামসুঙ Galaxy Fit2 লঞ্চ  করেছিল। অতএব, সংস্থাটি এতে একটি হাত ধোয়ার বৈশিষ্ট্যও যুক্ত করেছে, যা আপনাকে সময়ে সময়ে হাত ধোয়ার জন্য মনে করিয়ে দেবে। Samsung-এর মতে, ফিটনেস ব্যান্ডের জলের প্রতিরোধ ক্ষমতা 5ATM। সংস্থাটি দুটি ভেরিয়েশনে এই ফিটনেশ ব্যান্ডটি লঞ্চ করেছে। ভারতে স্যামসাং Galaxy Fit2 এর দাম ৩৯৯৯ টাকা। এটি ব্ল্যাক এবং স্কারলেট রঙের ভেরিয়েশনে পাওয়া যাবে। এটি অ্যামাজন, স্যামসাং ডটকম এবং অফলাইন থেকে কেনা যাবে।

Samsung Galaxy Fit2-এর বৈশিষ্ট্ -  

Samsung Galaxy Fit2 এ একটি ১.১-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা আরও ভাল দৃশ্যমানতার জন্য ৪৫০ nits ব্রাইটনেস রয়েছে। এটি ফ্রন্ট টাচ বোতাম-সহ সহজ নেভিগেশন এবং ওয়েক আপ, রিটার্ন-টু-হোম এবং কেন্সেল করার মতো সাধারণ কার্য সম্পাদন করতে সক্ষম। এছাড়া ব্যবহারকারীরা Galaxy Fit2 টি ৭০ টিরও বেশি ডাউনলোডের ঘড়ির মুখের সঙ্গে কাস্টমাইজ করতে পারেন এবং একবারে ১২ ডেডিকেটেড উইজেট সেট আপ করতে পারেন।

 

 

Samsung হেলথ অ্যাপ্লিকেশন থেকে পাঁচটি স্বয়ংক্রিয় ওয়ার্কআউট এবং Samsung হেলথ অ্যাপের প্রিসেটগুলি সার্চ করতে সক্ষম । এটি ঘুমের সময় বিশ্লেষণ করতেও সক্ষম। যা আপনার ঘুমের ধরণগুলি চারটি ধাপের মধ্যে দিয়ে নজর রাখে - ওয়েক আপ, REM, হালকা এবং গভীর ঘুম। স্ট্রেস ট্র্যাকিংয়ের জন্য একটি সুবিধা রয়েছে যা ব্যবহারকারীর স্ট্রেস লেভেল পর্যবেক্ষণ করে এবং BP সনাক্ত করে একটি শ্বাস প্রশ্বাসের গাইডের বিষয়েও পরামর্শ দেয়। এছাড়া এটি আপনার ফোনের মিউজিক প্লেয়ারকে দ্রুত অ্যাক্সেস করতেও সক্ষম।

Share this article
click me!