Tata Play Fiber Broadband দিচ্ছে এক মাসের ফ্রি সার্ভিস, জেনে নিন কীভাবে পাবেন

নতুন গ্রাহকদের এক মাসের জন্য বিনামূল্যে ১১৫০ টাকার ব্রডব্যান্ড (Broadband Plan) প্ল্যান দিচ্ছে। নতুন ' Try and Buy' স্কিমের অধীনে, এই স্কিমটি গ্রাহকদের এক মাসের জন্য বিনামূল্যে দেওয়া হচ্ছে, যেখানে সংস্থার ব্যবহারকারীদের প্রথমে পরিষেবার গুণমান পরীক্ষা করার এবং তারপর কানেকশন কেনার এবং এটি কনটিনিউ রাখার অপশন অফার করবে।

Web Desk - ANB | Published : Feb 5, 2022 8:18 AM IST

সম্প্রতি Tata Sky ব্রডব্যান্ডের নাম পরিবর্তন করে Tata Play Fiber করা হয়েছে । নাম পরিবর্তন করার পর, এখন সংস্থার তার নতুন গ্রাহকদের এক মাসের জন্য বিনামূল্যে ১১৫০ টাকার ব্রডব্যান্ড (Broadband Plan) প্ল্যান দিচ্ছে। নতুন ' Try and Buy' স্কিমের অধীনে, এই স্কিমটি গ্রাহকদের এক মাসের জন্য বিনামূল্যে দেওয়া হচ্ছে, যেখানে সংস্থার ব্যবহারকারীদের প্রথমে পরিষেবার গুণমান পরীক্ষা করার এবং তারপর কানেকশন কেনার এবং এটি কনটিনিউ রাখার অপশন অফার করবে। এখনও কাজ করছে ১১৫০ টাকার প্ল্যানের অধীনে, সংস্থার তার গ্রাহকদের ২০০ Mbps ডাউনলোড এবং আপলোড গতি সহ একটি উচ্চ -গতির ইন্টারনেট কানেকশন অফার করে।
যাইহোক, যদিও এই স্কিমটি নতুন গ্রাহকদের জন্য বিনামূল্যে উপলব্ধ করা হবে, ব্যবহারকারীদের ১৫০০ টাকার এককালীন ফেরতযোগ্য নিরাপত্তা জমা করতে হবে। TRAI & BUY স্কিম হল সংস্থারর একটি প্রচারমূলক অফার এবং এটি শুধুমাত্র নতুন দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাই, গ্রেটার নয়ডা, মুম্বাই এবং দেশের নির্বাচিত এলাকায় উপলব্ধ৷ TRAI এবং BUY ইনিশিয়েটিভ গ্রাহকরা বিনামূল্যে ১০০০ GB হাই-স্পিড ডেটা পাবেন৷
টাকা ফেরত পাওয়ার শর্ত কি 
মনে রাখবেন যে সংস্থার থেকে সম্পূর্ণ অর্থ ফেরত পাওয়ার যোগ্য হতে আপনাকে অবশ্যই ৩০ দিনের মধ্যে কানেকশনটি বাতিল করতে হবে। আপনি যদি ৩০ দিনের পরিষেবার পরে বাতিল করেন তবে আপনাকে ৫০০ টাকা চার্জ করা হবে এবং শুধুমাত্র ১০০০ টাকা ফেরত পাবেন। উপরন্তু, ব্যবহারকারীকে প্রদত্ত ফেরত গ্রাহক প্রিমাইজ ইকুইপমেন্ট (CPE) পুনরুদ্ধারের বিষয়।
কানেকশনের পাশাপাশি, Tata Play Fiber ব্যবহারকারীদের ট্রায়াল সময়কালে একটি বিনামূল্যের ল্যান্ডলাইন কানেকশন অফার করবে। আপনি যদি Tata Play Fiber এর সঙ্গে চালিয়ে যেতে চান তবে আপনি দুর্দান্ত অফারগুলির জন্য যোগ্য৷ আপনি যদি কমপক্ষে ৩ মাসের জন্য ১০০ Mbps প্ল্যানে যাওয়ার সিদ্ধান্ত নেন, তাহলে আপনি ১৫০০ টাকা সম্পূর্ণ ফেরত পাবেন। যাইহোক, আপনি যদি ৩ মাসের জন্য ৫০ Mbps স্কিম বেছে নেন, তাহলে আপনি শুধুমাত্র ৫০০ টাকা ফেরত পাবেন, বাকি ১০০০ টাকা সিকিউরিটি ডিপোজিট ওয়ালেটে। যদি একটি মাসিক প্ল্যান পাওয়া যায়, তাহলে ১০০০ টাকা তিন মাস সক্রিয় পরিষেবার পরে আপনাকে ফেরত দেওয়া হবে, অবশিষ্ট ৫০০ টাকা নিরাপত্তা আমানত ওয়ালেটে থাকবে৷

আরও পড়ুন- Xiaomi 12 Ultra-এ থাকবে 5x পেরিস্কোপ টেলিফটো লেন্স, ফাঁস হল স্পেসিফিকেশন

আরও পড়ুন-Tecno pova Launch: এই সংস্থার প্রথম 5G মোবাইল ভারতে আসছে, লঞ্চের আগে ফাঁস হল ফিচারগুলি

আরও পড়ুন-IT Raid: চিনা মোবাইল সংস্থার বিরুদ্ধে তল্লাশি অভিযান, আয়কর ফাঁকির অভিযোগ

Share this article
click me!