অনলাইনে ফোন কিনলে মাত্র ১০ মিনিটেই ডেলিভারি! কী বলছে এই সংস্থা? বিশদে জানুন

অনলাইনে (Online) ফোন কিনলে নাকি মাত্র ১০ মিনিটেই বাড়িতে ডেলিভারি। এও কি সম্ভব? বিগ বাস্কেট (Big Basket) বলছে, হ্যাঁ! সম্ভব।

Subhankar Das | Published : Sep 25, 2024 1:27 PM IST

অনলাইনে (Online) ফোন কিনলে নাকি মাত্র ১০ মিনিটেই বাড়িতে ডেলিভারি। এও কি সম্ভব? বিগ বাস্কেট (Big Basket) বলছে, হ্যাঁ! সম্ভব।

উল্লেখ্য, বিগ বাস্কেট হল টাটা গোষ্ঠীর (Tata Group) একটি সংস্থা। যার নাম সকলেরই জানা। দ্রুত যে কোনও জিনিস বাড়িতে ডেলিভারি করে দেয় এই ই-কমার্স প্ল্যাটফর্মটি। আর এবার এই মঞ্চে যুক্ত হয়েছে ইলেকট্রনিক সামগ্রীও। ফলে, ফোন থেকে ল্যাপটপ, মাইক্রোওয়েব থেকে প্লেস্টেশন কনসোল, সবকিছুই অর্ডার করা যাবে। আর মাত্র দশ মিনিটেই তা পৌঁছে যাবে ক্রেতার বাড়িতে। গত ২০ সেপ্টেম্বর থেকে তারা এই পরিষেবাটি শুরু করেছে।

Latest Videos

ক্রোমার সঙ্গে হাত মিলিয়েই ইলেকট্রনিক ডেলিভারি সামগ্রী পৌঁছে দেওয়ার পরিকল্পনা করেছে বিগ বাস্কেট। এর ফলে হালে লঞ্চ হওয়া আইফোন ১৬-ও ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া যাবে। প্রসঙ্গত, আইফোন ১৬, আইফোন ১৬ প্লাস, আইফোন ১৬ প্রো এবং আইফোন ১৬ প্রো ম্যাক্স, এই চারটি মডেল ব্যাপকভাবেই বাজারে পাওয়া যাচ্ছে। আর তা কিনতে লোকজন এক রাজ্য থেকে পাড়ি দিচ্ছে অন্য রাজ্যেও।

এবার সেই ফোন দশ মিনিটে ডেলিভারি দেওয়ার পরিকল্পনা করে চমকে দিয়েছে টাটা গোষ্ঠীর এই সংস্থা। তবে এখনই বাংলায় এই পরিষেবা মিলবে না। আপাতত তা চালু হয়েছে বেঙ্গালুরু, দিল্লী-এনসিআর এবং মুম্বইতে। আশা করা হচ্ছে, ধীরে ধীরে দেশজুড়েই এই সুবিধা পাবেন ক্রেতারা।

সংস্থার সিইও হরি মেনন জানিয়েছেন, “আমরা আমাদের প্ল্যাটফর্মে আইফোন ১৬ নিয়ে আসতে পেরে সত্যিই রোমাঞ্চিত। এটা তো সবে শুরু। এবার খুব দ্রুত আমরা সব ধরনের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক সামগ্রীই পৌঁছে দিতে পারব। সেটাও আমাদের বিদ্যুৎগতির ডেলিভারি পরিষেবায়। বিগ বাস্কেটে ক্রেতার সন্তুষ্টিই আমাদের অগ্রাধিকার।”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই হানা খাদ্য সুরক্ষা দপ্তরের! বিপদের মুখে বহু রেস্তোরাঁ ও স্ট্রীট ফুডের দোকান! | WB News
'সারপ্রাইজ পার্টি!' শিলিগুড়ির গেস্ট হাউসে কি হল! ভয়াবহ অভিজ্ঞতা,নাকি অন্য রহস্য! | Siliguri News
'মমতার পাঠশালার ভালো ছাত্র...' ঝাড়খণ্ডে মঞ্চ কাঁপালেন শুভেন্দু | Suvendu Adhikari | Jharkhand
Rashifal | রাশিফল ২৫ সেপ্টেম্বর : আজ আপনার ভাগ্যে কি লেখা আছে? দেখে নিন আজকের রাশিফল
পুকুর ভরাট করে ফ্লাট নির্মাণ! তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন বিজেপি নেতা | Chandannagar News