৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ ফাইবজি কানেক্টিভিটি, লঞ্চ হল নজরকাড়া ভিভো এস সিক্স

  • লঞ্চ হল ভিভো এস সিক্স স্মার্টফোন
  • স্টাইলিশ লুক-সহ প্রকাশ্যে এল এই স্মার্টফোনের স্পেসিফিকেশন
  • এই স্মার্টফোনে থাকছে ৫ জি কানেক্টিভিটি
  • সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর

deblina dey | Published : Apr 2, 2020 11:28 AM IST

লকডাউনের মধ্যেই অবশেষে লঞ্চ হল ভিভো এস সিক্স স্মার্টফোন। মোবাইলের বাজারে হল নতুন সংযোজন। মোবাইলের প্রতিযোগীতায় বেশ জনপ্রিয় স্মার্টফোনের এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। সম্প্রতি করোনা আতঙ্ক উড়িয়েই চিনে লঞ্চ হল ভিভো এস সিক্স স্মার্টফোনের। জেনে নেওয়া যাক ভিভো এস সিক্স স্মার্টফোনে কী কী ফিচার রয়েছে।

আরও পড়ুন- আকর্ষণীয় ক্যামেরা-সহ লঞ্চ হল এমআই১০ লাইট, রইল এই ফোনের বিস্তারিত

ভিভো এস সিক্স স্মার্টফোনে থাকছে ৫ জি কানেক্টিভিটির সুবিধা। ৮ জিবি ব়্যাম ও ১২৮ জিবি ইন্টারন্যাল স্টোরেজ, ৮ জিবি ব়্যাম ও ২৫৬ জিবি ইন্টারন্যাল স্টোরেজ ক্যাপাসিটি। এর সঙ্গে থাকছে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডিআর পাঞ্চ হোল ডিসপ্লে। সেই সঙ্গে রয়েছে আইপিএস এলসিডি ক্যাপাসিটিভ টাচস্ক্রিন-সহ ১৬এম কালার। অপারেটিং সিস্টেম হিসাবে ভিভো এস সিক্স স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে অ্যানন্ড্রয়েড ১০ অক্টাকোর প্রসেসর। এই ফোন পাওয়া যাচ্ছে সাদা, কালো ও নীল রং-এর ভেরিয়েশনে পাওয়া যাবে এই ফোন। 

আরও পড়ুন- লক ডাউনের জের এবার মোবাইল বাজারেও, বিক্রি পিছিয়ে গেল রেডমি নোট ৯ প্রো-এর

এই স্মার্টফোনের ক্যামেরা অত্যন্ত আকর্ষণীয়। সেলফি ক্যামেরার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল এইচডিআর ক্যামেরা সেন্সর। প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকছে ১) ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ২) ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ৩) ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ৪) ২ মেগাপিক্সেল-এর ডেপথ সেন্সর-সহ এলইডি ফ্ল্যাস, এইচডি ও প্যানোরোমার সুবিধা। একই সঙ্গে ভিভো এস সিক্স স্মার্টফোনে থাকছে ফাস্ট চার্জ সাপোর্টের সঙ্গে নন রিমুভেবল ৪৫০০ এমএএইচের ব্যাটারি। ফোনের স্ক্রীনের নীচের দিকে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেনসর-এর সুবিধা।  

Share this article
click me!