Vivo Y02s ১১ হাজার টাকারও কম দামে স্মার্টফোন লঞ্চ করল ভিভো, একটি শক্তিশালী ব্যাটারি সহ এই আশ্চর্যজনক বৈশিষ্ট্য

আমরা আপনাকে বলে রাখি যে এই ফোনটির নাম ভিভো Y02s। আসুন জেনে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন কী কী, এর দাম কত এবং কোথায় এবং কীভাবে কেনা যাবে.. 
 

Web Desk - ANB | Published : Aug 21, 2022 11:02 AM IST

জনপ্রিয় চীনা স্মার্টফোন নির্মাতা ভিভো-এর ফোনগুলি বাজারে খুব পছন্দ হয় এবং লোকেরা সেগুলি কিনতেও পছন্দ করে। এই ব্র্যান্ডটি একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করেছে যার দাম ১১ হাজার টাকার কম। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে এই ফোনটির নাম ভিভো Y02s। আসুন জেনে নেওয়া যাক এই ফোনটির স্পেসিফিকেশন কী কী, এর দাম কত এবং কোথায় এবং কীভাবে কেনা যাবে.. 

ভিভো Y02s লঞ্চ 

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে ভিভো সম্প্রতি একটি নতুন স্মার্টফোন ভিভো Y02s লঞ্চ করেছে, যা দামে অনেক আশ্চর্যজনক বৈশিষ্ট্য অফার করে। এই স্মার্টফোনটির ডিজাইনও খুব ভালো এবং যেখানে পেছনের দিকে একটি মাত্র ক্যামেরা দেওয়া হচ্ছে, সেখানে পেছনে দুটি ক্যামেরা সেন্সর দেখা যাচ্ছে। 

ভিভো Y02s এর দাম 

আমরা যেমন বলেছি, ভিভো-এর নতুন স্মার্টফোন, ভিভো Y02s হল একটি বাজেট স্মার্টফোন যার দাম ১১ হাজার টাকার কম। এই স্মার্টফোনটি দুটি রঙে কেনা যাবে, স্যাফায়ার ব্লু এবং শাইন ব্ল্যাক এবং এর দাম ৯০৬ ইউয়ান (প্রায় ১০,৬০০টাকা)। আমরা আপনাকে বলি যে এই স্মার্টফোনটি এই মুহুর্তে শুধুমাত্র চীনে লঞ্চ করা হয়েছে এবং এর গ্লোবাল লঞ্চ সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। 

ভিভো Y02s স্পেসিফিকেশন 

ভিভো Y02s এর একটি ৬.৫১-ইঞ্চি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে রয়েছে যা HD+ রেজোলিউশন, 60Hz রিফ্রেশ রেট এবং 1600 x 720 পিক্সেল রেজোলিউশনের সাথে আসে। এর পিছনের প্যানেলে একটি 8MP ক্যামেরা দেওয়া হচ্ছে এবং একটি 5MP সেলফি ক্যামেরাও ফোনে অন্তর্ভুক্ত করা হয়েছে। ভিভো Y02s এর পিছনে দেওয়া দ্বিতীয় সেন্সরটি আসলে একটি LED ফ্ল্যাশ। 

আরও পড়ুন- অপেক্ষার অবসান, ভারতে লঞ্চ হল গ্যালাক্সি জেড ফোল্ড ৪, গ্যালাক্সি জেড ফ্লিপ ৪

আরও পড়ুন- জিও নিয়ে আসছে সবচেয়ে সস্তার ফাইভ জি স্মার্টফোন, দাম জানলে অবাক হবেন

আরও পড়ুন- স্বাধীনতা দিবসে দুর্দান্ত অফার, ৩০০ দিনের ভ্যালিডিটি-সহ ৭৫ জিবি ডেটা দিচ্ছে BSNL

Mediatek Helio P35 প্রসেসরে কাজ করে, এই স্মার্টফোনটিতে 3GB RAM এবং 32GB স্টোরেজ দেওয়া হচ্ছে, যা মাইক্রোএসডি কার্ডের সাহায্যে বাড়ানো যেতে পারে। এটিতে 5000mAh ব্যাটারি এবং 10W চার্জিং সমর্থন দেওয়া হচ্ছে এবং ডুয়াল সিম, 4G, ব্লুটুথ, GPS এবং 3.5mm অডিও জ্যাকের মতো বৈশিষ্ট্যগুলিও এতে দেওয়া 

Share this article
click me!