পাকিস্তানে মিলল ডোনাল্ড ট্রাম্পের 'আসল মেয়ে'র সন্ধান - দাবানলের গতিতে ভাইরাল ভিডিও, দেখুন

তিনবার বিয়ে করেছেন ডোনাল্ড ট্রাম্প

রয়েছে তিন পুত্র, দুই কন্যা

আরও এক কন্যা কি রয়েছে পাকিস্তানে

হিজাব পরা মহিলার ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়

amartya lahiri | Published : Dec 2, 2020 2:16 PM IST / Updated: Dec 02 2020, 08:25 PM IST

মার্কিন প্রেসিডেন্ট হওয়ার আগে, বেশ রঙিন জীবন যাপন করতেন ডোনাল্ড ট্রাম্প। পর্নস্টার স্টর্মি ডানিয়েলস-এর সঙ্গে তাঁর কেচ্ছা ঝড় তুলেছিল। এরকতম আরও অনেক সম্পর্কে তিনি জড়িয়েছিলেন বলে শোনা যায়। কিন্তু, তাই বলে কোনও পাকিস্তানি মহিলার সঙ্গে কি তাঁর কখনও কোনও সম্পর্ক গড়ে উঠেছিল? শুনতে অবিশ্বাস্য বলে মনে হলেও এমনই দাবি উঠেছে। ভাইরাল হয়েছে হিজাব পরা এক পাকিস্তানি মহিলার ভি়ডিও ক্লিপ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে ওই মহিলা সাংবাদিকদের সামনে দাবি করছেন, তিনিই ডোনাল্ড ট্রাম্প 'আসল' কন্যা। ট্রাম্প-কে তাঁর 'ওয়ালিদ' বলে উল্লেখ করে ওই মহিলা জানান, তিনি তাঁর বাবার সঙ্গে দেখা করতে চান। ভাইরাল হওয়া ভিডিওটিতে তিনি আরও জানিয়েছেন, তাঁর মা-এর সঙ্গে ট্রাম্প প্রায়শই ঝগড়া করতেন। ভয় পেতেন, ওই মহিলা ভীষণই অসতর্ক এবং তাঁর কন্যার ছিল কে বলেছিলেন যে তিনি ভালমতো দেখভাল করতে পারবেন না।

বস্তুত, ভিডিওটি নতুন নয়। ২০১৮ সালের ডিসেম্বরেই প্রথম সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল ভিডিওটি। কিন্তু, ওই মহিলার দাবি সত্যি কিনা, তা যাচাই করা যায়নি। ডোনাল্ড ট্রাম্প-ও এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ওই মহিলার আচরণের সঙ্গে ডোনাল্ড ট্রাম্পের অন্তত একটি বড় মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। ট্রাম্পের মতোই কোনও প্রমাণ ছাড়া বিস্ফোরক দাবি করতে তিনি সিদ্ধহস্ত।

আরও পড়ুন - দলীয় বিধায়কের জন্যই করাতে হল গর্ভপাত, বিস্ফোরক অভিযোগ করলেন বিজেপি কাউন্সিলর

আরও পড়ুন - কৃষক আন্দোলনের ভিডিওয় 'কারসাজী', টুইটার-এ বড় ধাক্কা খেলেন বিজেপির আইটি সেলের মাথা

আরও পডুন - প্যাংগং হ্রদে চিনের বিস্ময়কর পদক্ষেপ, আলোচনার তলে তলেই ভারতের উদ্বেগ বাড়াচ্ছে বেজিং

কৃষক আন্দোলনের ভিডিওয় 'কারসাজী', টুইটার-এ বড় ধাক্কা খেলেন বিজেপির আইটি সেলের মাথা...

Read more at: https://bangla.asianetnews.com/india/twitter-labels-amit-malviya-s-farmer-video-manipulated-media-alb-qkpn9e

ডোনাল্ড ট্রাম্প, বিয়ে করেছেন তিনবার। ১৯৭৭ সালে, চেক মডেল ইভানা জেলেনস্কোভাকে বিয়ে করেছিলেন। তাদের তিন সন্তান - ডোনাল্ড ট্রাম্প জুনিয়র, ইভাঙ্কা ট্রাম্প এবং এবং এরিক ট্রাম্প। এরপর অভিনেত্রী মারলা মেপলস-এর সঙ্গে অবৈধ সম্পর্কের জেরে ১৯৯২ সালে ইভানার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে ট্রাম্পের। ১৯৯৩ সালে মেপলস-কে বিয়ে করেন ট্রাম্প। তাঁদের এক কন্যা রয়েছে, টিফানি ট্রাম্প। ১৯৯৯ সালে ফের বিবাহবিচ্ছেদ। এরপর ২০০৫ সালে, ট্রাম্পের ঘরণী হন স্লোভেনীয় মডেল মেলানিয়া। তাঁদের এক পুত্র রয়েছে, ব্যারন ট্রাম্প। ট্রাম্প হোয়াইট হাউস ছাড়লেই মেলানিয়াও তাঁকে ছেড়ে যাবেন বলে গুঞ্জন রয়েছে। এরমধ্যেই ফের পাকিস্তানি কন্যার ভিডিও ভাইরাল হল।

Share this article
click me!