স্টুডেন্টদের কেকে স্বামীর বীর্য মিশিয়ে দিল স্কুল শিক্ষিকা, কেঁচো খুঁড়তে বের হল কেউটে

আমেরিকার লুইসিয়ানায় (Louisiana) ৪১ বছরের কারাদণ্ড হল এক স্কুল শিক্ষিকার। তার বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের জন্য তৈরি কেকে স্বামীর বীর্য মেশানো থেকে শুরু করে আরও গুরুতর যৌন অপরাধের অভিযোগ ছিল। 
 

Web Desk - ANB | Published : Feb 16, 2022 4:44 PM IST

ছাত্র-ছাত্রীদের জন্য তৈরি করত কেক। আর তার মধ্যে মেশান থাকত তার স্বামীর বীর্য! ২০১৯ সালে গুরুতর অভিযোগে গ্রেফতার হয়েছিল আমেরিকার লুইসিয়ানার (Louisiana) এক শিক্ষিকা। মঙ্গলবার এই মামলায় অভিযুক্ত শিক্ষিকা নিজের দোষ স্বীকার করে নিল। তাকে ৪১ বছরের কারাদণ্ডের সাজা শোনালো আদালত। তার স্বামী আবার ছিল ডেপুটি শেরিফ। সেও এই ঘটনায় সরাসরি যুক্ত ছিল বলে সাক্ষ্য দিয়েছে ওই শিক্ষিকা। 

অভিযুক্তের নাম সিন্থিয়া পারকিন্স, বয়স ৩৬ বছর। ঘটনার সময় ওয়েস্টসাইড জুনিয়র হাই স্কুলের (West Side Junior High School) শিক্ষিকা ছিল সে। আর তার প্রাক্তন স্বামী ডেনিস ছিল লিভিংস্টন প্যারিশ শেরিফের ডেপুটি। ২০১৯ সালে তাদের দুজনকেই গ্রেফতার করা হয়েছিল। পুলিশ, একটি শিশুর সঙ্গে এই দুজনের নগ্ন ছবি পেয়েছিল। শিশু পর্নোগ্রাফি, শিশু ধর্ষণ এবং খাদ্যে ক্ষতিকারক পদার্থ মিশ্রিত করা-সহ ১৫০ টি বিভিন্ন যৌন অপরাধের অভিযোগ ছিল তাদের বিরুদ্ধে। প্রাথমিকভাবে সিন্থিয়া সব অভিযোগ অস্বীকার করলেও, পরে নিজের দোষ স্বীকার করে নেয়। 

কাপকেকে স্বামী ডেনিসের বীর্য মেশানো ছাড়াও, সিন্থিয়ার বিরুদ্ধে অভিযোগ ছিল এক ছাত্রীকে যৌন অশ্লীল ছবি দেখানোর। ছাত্র ছাত্রীদের নগ্ন ছবি ও ভিডিও তোলার অভিযোগও ছিল সিন্থিয়া এবং ডেনিসের বিরুদ্ধে। এছাড়া শিশুদের দিয়ে যৌনাঙ্গ স্পর্শ করানো, শিশুদের ধর্ষণের মতো গুরুতর অপরাধের অভিযোগ ছিল। ডেইলি স্টারের এক প্রতিবেদন অনুযায়ী, একটি কুকুরকে যৌন অত্যাচার করার অভিযোগও রয়েছে ডেনিসের বিরুদ্ধে। গ্রেফতারের পরই সিন্থিয়া বিবাহবিচ্ছেদের আবেদন করেছিলেন এবং হাইস্কুলের শিক্ষিার পদ থেকে ইস্তফা দিয়েছিলেন। তারপর থেকেই তিনি দাবি করেছেন, যে তাঁর প্রাক্তন স্বামীই তাঁকে এই সকল ভয়ঙ্কর অপরাধ করার জন্য বাধ্য করেছিল। তাঁর অভিযোগের ভিত্তিতে ডেনিসকে শেরিফ বিভাগ থেকে বরখাস্ত করা হয়েছিল। 

সোমবার জুরিদের মুখোমুখি হয়েছিল সিন্থিয়া। তার যা অপরাধ ছিল, তাতে ৭২ বছরের কারাদণ্ডের সাজা হতে পারত। তবে, প্রাক্তন স্বামীর বিরুদ্ধে সাক্ষ্য দিতে রাজি হওয়ার বিনিময়ে সে নিজের দোষ কবুল করার বিষয়ে চুক্তি গ্রহণ করে। সেই কারণে, তার বিরুদ্ধে থাকা ৬৮ টি অভিযোগ বাদ দেওয়া হয়। তবে, শিশু ধর্ষণের জন্য ৪০ বছর এবং ১৩ বছরের কম বয়সী কিশোরীদের সঙ্গে জড়িত যৌন অপরাধের জন্য তাকে ৩০ বছর সাজা দেওয়া হয়। তবে, দুটি সাজাই একসঙ্গে চলবে, কাজেই মোট কারাবাসের সময় ৪০ বছরই। এর সঙ্গে বীর্য মেশানো কেকের ঘটনায় আরও এক বছরের কারাদণ্ডের সাজা পেয়েছে সে। চুক্তি গ্রহণের ফলে তার প্যারোলে মুক্তি পাওয়ারও কোনও সম্ভাবনা নেই।

তার প্রাক্তন স্বামী তথা শেরিফের প্রাক্তন লেফটেন্যান্ট ডেনিসের বিরুদ্ধে মোট ১৫০ টি অভিযোগ রয়েছে। বেশিরভাগই যৌন অপরাধের। সিন্থিয়া পারকিন্সের আইনজীবীর দাবি, সেই আসল দানব। প্রকৃত দানবের মুখোশ খুলে দিতে উন্মুখ সিন্থিয়া, এমনটাই বলেছেন তিনি। আগামী মে মাসে বিচার শুরু হবে ডেনিসের।

Share this article
click me!