মায়ের সঙ্গে ছেলের অন্তরঙ্গ মুহুর্তে ঘটল ক্যাচাল, হাতেনাতে ধরে ফেলে পুলিশে দিল পুত্রবধূ

  • মায়ের সঙ্গে সঙ্গমে লিপ্ত ছেলে
  • ঘরে ঢুকে সেই দৃশ্য দেখলেন পুত্রবধূ
  • স্বচক্ষে দেখে কিংকর্তব্যবিমূঢ় হয়ে যান তিনি
  • ২০ বছর পর্যন্ত হাজতবাস হতে পারে দু'জনের

Asianet News Bangla | Published : Sep 12, 2020 8:51 AM IST / Updated: Sep 12 2020, 02:32 PM IST

স্বামী-স্ত্রী অনেকসময়ই এক ছাদের তলায় থাকলেও তাঁদের মধ্যে বনিবনা হয়না। অনেকটা সেই রকমই সম্পর্ক ছিল লোরি লাভোইয়ের। স্বামী টনি লাভোইকে  নিয়ে অনেকদিন ধরেই সন্দেহের বীজ দানা বাঁধছিল লরির মনে। স্বামী অন্যকোনও সম্পর্কে জড়িয়েছেন এমন ইজ্ঞিত পাচ্ছিলেন এই তরুণী। অবশেষে সঙ্গমরত স্বামীকে হাতেনাতে ধরেও ফেলেন তিনি। কিন্তু তারপর চক্ষু চড়কগাছ লোরি লাভোইয়ের। তাঁর স্বামীর সঙ্গে সম্পর্কে থাকা ওই মহিলা আর কেউ নন, তাঁর নিজেরই শাশুড়ি।

আরও পড়ুন: অবাক হয়ে গিলেন বিজ্ঞানীরা, পুরুষসঙ্গীর সঙ্গম ছাড়াই ডিম পাড়ল ৬২ বছরের বৃদ্ধা পাইথন

এমন চাঞ্চল্যকর ঘটনাই ঘটেছে মার্কিন মুলুকের বোস্টনে। শাশুড়ি শেরিল লাভোইয়ের গতিপ্রকৃতি নিয়ে বহুদিন ধরেই সন্দেহ জন্মেছিল লোরির মনে। কিন্তু উপযুক্ত প্রমাণ পাচ্ছিলেন না। তবে শেষপর্যন্ত নিজের চক্ষে যা দেখলেন তা একেবারে হতচকিত এই তরুণী বধূ।

জানা যাচ্ছে, ৬৪ বছরের  শেরিল তাঁর ছেলে ৪৩ বছরের টনির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছিলেন। এতটাই ঘনিষ্ঠ সম্পর্ক যে ছেলের সঙ্গে সঙ্গমেও লিপ্ত হয়েছিলেন। এররকম  এক সঙ্গমের মূহুর্তেই হাতেনাতে ধরা পড়লেন মা ও ছেলে। লোরি লাভোই বসার ঘরে ঢুকেই দেখেন শাশুড়ি তাঁর স্বামীর সঙ্গে নগ্ন অবস্থায় সঙ্গমে লিপ্ত রয়েছেন। নিজের চোখে শাশুড়ি ও বরের এরকম কীর্তি দেখে কিংকর্তব্যবিমূঢ় হয়ে পড়েন লোরি। এরপরেই নিজের বোনকে ফোন করে সমস্ত ঘটনার কথা জানান তিনি।

আরও পড়ুন: নজরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন, ট্রাম্পকে গদিচ্যুত করতে জোট বাঁধছে চিন-রাশিয়া ও ইরানের হ্যাকাররা

স্বামীর সঙ্গে শাশুড়ির অবৈধ সম্পর্ক নিয়ে পুলিশের সামনেও মুখ খোলেন লোরি। টোনি এবং তাঁর মা শেরিলকে সঙ্গমে লিপ্ত অবস্থায় তিনি স্বচক্ষে দেখেছেন, সেকথা জানান পুলিশ আধিকারিক কেডিকে। পুলিশের জিজ্ঞাসাবাদে শেষপর্যন্ত মায়ের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নেন টোনি। তবে হঠাৎ করেঠই মায়ের সঙ্গে  যৌন সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি বলে পুলিশকে জানান টোনি। একদিন ভিডিও গেম খেলতে গিয়ে মা শেরিলের সঙ্গে টোনি চুম্বনে লিপ্ত হন। আর তারপর থেকেই এই সম্পর্কের শুরু। শেরিলকে জিজ্ঞাসাবাদ করা হলে সেও একই ঘটনার কথা জানায়। বর্তমানে ফিচবার্গ জেলা আদালতে এই মামলার শুনানি চলছে বলে  জানা গিয়েছে। মার্কিন বিচার ব্যবস্থায় দোষী প্রমাণিত হলে টোনি ও তাঁর মা শেরিলের ২০ বছর পর্যন্ত হাজতবাস হতে পারে।

Share this article
click me!