মাঝ আকাশ থেকে সটান ফ্লাইওভারে নেমেই গাড়িতে ধাক্কা বিমানের, দেখুন সেই হাড়হিম করা ভিডিওটি

ব্যক্তিগত বিমানে দুর্ঘটনা ঘটেছে। এয়ারক্র্যাফটে তিন জন যাত্রী ছিল। কিন্তু হঠাৎই সেটি ওড়ার শক্তি হারিয়ে ফেলে। শেষপর্যন্ত কোনও রকমে মিয়ামি হাইওয়ের একটি ফ্লাইওভারে অবতরণ করে।

Saborni Mitra | / Updated: May 16 2022, 07:56 AM IST

আকাশ থেকে একদম সোজা নেমে এল একটি বিমান। ফ্লাইওভারে ল্যান্ড করেই সজোরে ধাক্কা মারল একটি বিলাসবহুল গাড়িকে। এই ভয়ঙ্কর দৃশ্য দেখে রীতিমত চমকে গেছে সোশ্যাল মিডিয়া। এটা কোনও সিনেমা বা সিরিয়ালের ঘটনা নয়। এটি রীতিমত সত্যি ঘটেছে। মার্কিন যুক্তরাষ্ট্রের মিয়ামির এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

এই ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে আহতের সংখ্যা ৫। ক্লিপটিকে দেখা যাচ্ছে একটি এসইউভি গাড়ি রীতিমত দুমড়ে মুচড়ে গেছে বিমানের ধাক্কা। তাতে আগুনও লেগে গিয়েছিল। 

মার্কিন এক সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, ব্যক্তিগত বিমানে দুর্ঘটনা ঘটেছে। এয়ারক্র্যাফটে তিন জন যাত্রী ছিল। কিন্তু হঠাৎই সেটি ওড়ার শক্তি হারিয়ে ফেলে। শেষপর্যন্ত কোনও রকমে মিয়ামি হাইওয়ের একটি ফ্লাইওভারে অবতরণ করে। তারপরই নিয়ন্ত্রণ হারিয়ে খুব জোরে একটি গাড়িতে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গেই আগুন লেগে যায়। কয়েক মাইল দূর থেকে আগুন দেখা যায়। অন্যদিকে এসইউটিতে ছিলেন এক মহিলা ও দুই শিশু। তাঁরা সকলেই বেঁচে গেছেন। 

এই ঘটনার বেশ কয়েকটি ভিডিও  ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। অন্য একটি ক্লিপে দেখা গেছে, বিমানটি মাটিতে আঘাত করার পর আবারও উঠে গিয়েছিল। তারপরই ধোঁয়া উঠতে শুরু করে। তারপর চারদিক ধোঁয়ায় ঢেকে গিয়েছিল। সেখান থেকেই এক ব্যক্তিকে দৌড়াতে দেখা গেছে। এই এলাকায় যারা ছিল তারা উদ্ধার কাজে প্রথমে হাত লাগিয়েছিল। 

 স্থানীয় প্রশাসন জানিয়েছ, বিমানটির ইঞ্জিনে সমস্যা ছিল। বিমানটি ফোর্ট লডারডেল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ওয়েস্ট আন্তর্জাতিক বিমান বন্দরে যাওয়ার জন্য রওনা দিয়েছিল। এই ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠান হয়েছে। 

Share this article
click me!