Viral Video: খেলার মাঠে দর্শকদের নজর কাড়ল সাদা-কালো মার্কিন বিড়াল, ছোট্ট পুশির প্রেমে পাগল নেটিজেনরা

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে, মাঠের স্ট্যান্ডের দিকে একটি বিড়াল কোনও ভাবে পড়ে যায়। তারপর সেই বিড়ালটি নিজের বাঁচার প্রবল চেষ্টা করছে।

Asianet News Bangla | Published : Sep 12, 2021 6:06 PM IST

আমেরিকায় মায়ামির হার্ড রক স্টেডিয়ামে প্রচুর দর্শক ভিড় জমিয়েছিল। মন দিয়ে খেলাও দেখছিল। কিন্তু খেলা চলাকালীনই দর্শকদের আকর্ষণের কেন্দ্র বিন্দু হয়ে যায় একটি বিড়াল।  মাঠের মধ্যেই খেলা ভুলে  বাঘের মাসিকে নিয়ে উৎসহে মেতে ওঠে দর্শকরা। মার্কিন দেশের প্রবাদ অনুযায়ী একটি বিড়ালের নয়টি জীবন রয়েছে। কিন্তু তাবলে একটি জীবনকে তো আর অবহেলা করা যায় না! অনেকটা তেমনই মনোভাব ছিল দর্শকদের। আর বিড়াল ঘিরে মার্কিনিদের সেই উচ্ছ্বাসই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে, মাঠের স্ট্যান্ডের দিকে একটি বিড়াল কোনও ভাবে পড়ে যায়। তারপর সেই বিড়ালটি নিজের বাঁচার প্রবল চেষ্টা করছে। সাদা কালো বিড়ালটি নিজের প্রিয় জীবন বাঁচাতে একটি ফেন্টুন ধরে ঝুলছিল। কিন্তু তা বেশিক্ষণ স্থায়ী হয়নি। তবে বিড়ালের এই লড়াইকে সমর্থন জানাচ্ছিল মাঠে উপস্থিত দর্শকরা। খেলা ছেড়ে তাদের নজর ছিল ওয়াইল্ড ক্যাটের দিকে।  নখের ধারে সেই ফেস্টুন ছিঁড়ে বিড়ালটি পড়ে যায়। তাতেই চিৎকার করে ওঠে দর্শকরা। 


কিন্তু বিড়ালটি কপাল ভালো ছিল। ওপরের স্ট্যান্ড থেকে যখন পড়ে যাওয়ার উপক্রম হয়েছিল তখনই এক দর্শক তথা বিড়াল প্রেমীরা বিড়ালের প্রাণ রক্ষার জন্য মার্কিন পতাকা বিছিয়ে দিয়েছিল। আর বিড়ালটি সেটির ওপর পড়ায় প্রাণে রক্ষা পায়। আপনিও দেখুন সেই ভাইরাল ভিডিওটি। 

Travel: নামেই Dead Sea, ডুবতে পারেন না কেউ, বিশ্বের ৭ লবণ হ্রদের মনোরম দৃশ্য মন ভালো করে দেবে আপনারও

Viral Audio: তালিবান নেতার অডিও ক্লিপ, পাকিস্তানের সঙ্গে সম্পর্ক চিড়ের ইঙ্গিত


বিড়ালের প্রাণ রক্ষার পর মাঠে উপস্থিত দর্শকরা উল্লাসে ফেটে পড়ে। মাঠের নিরাপত্তা রক্ষীরা নিরাপত্তার ঘেরাটোপে বিড়ালটি উদ্ধার করে। সেটির চিকিৎসার ব্যবস্থাও করে। মার্কিন একটি সংবাদ মাধ্যমে জানান হয়েছে বিড়ালটির শরীরে আঘাতের কোনও চিহ্ন নেই। মাঠে উপস্থিত দর্শক ক্রেইগ ক্রোমার জানিয়েছেন তিনি বিড়ালের প্রাণ বাঁচাতে মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় পাতাকাটি বিছিয়ে দিয়েছিলেন। তবে বিড়ালটি যে খুব আতঙ্কে ছিল তাও জানাতে ভোলেননি তিনি। অন্যদিকে মিয়ামির হ্যারিকেনস ফুটবল দলের কোচ ম্যানি দিয়াজ কিছুটা মজা করেই জানিয়েছেন, বিড়ালটিকে সংবর্ধনা দেওয়ার বিষয়ে চিন্তাভাবনা করে দেখবেন তিনি। 

Share this article
click me!