করোনা আক্রান্ত অধীর, আরোগ্য কামনায় কীরিটেশ্বরী মন্দিরে হোম যজ্ঞে অনুগামীরা

  • করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে অধীর চৌধুরী 
  •  তাঁর  আরোগ্য  কামনা করে হোম যজ্ঞ করছেন অনুগামীরা 
  •  মুর্শিদাবাদে কীরিটেশ্বরী মন্দিরে  এই হোম যজ্ঞ এগিয়ে চলছে
  •  বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে, বার্তা পুরোহিতের
     

Ritam Talukder | Published : Apr 28, 2021 5:58 AM IST / Updated: Jun 01 2021, 01:19 PM IST


করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে রয়েছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। অধীর চৌধুরীর সুস্থতায় এখন মূল লক্ষ্য।  আর তাঁর  আরোগ্য  কামনা করে  কীরিটেশ্বরী মন্দিরে  হোম যজ্ঞ করছেন মুর্শিদাবাদে অধীরের কংগ্রেস অনুগামীরা। 

আরও পড়ুন, শুধু পশ্চিমবঙ্গে কোভিডে মৃত্যু পেরোল ১১ হাজার, এদিকে ভোটের জেরে বন্ধ ৩৬ ভ্যাকসিন সেন্টার 


 

 


মঙ্গলবার এই উপলক্ষ্যে  একান্ন পীঠের এক পীঠ  কীরিটেশ্বরী মন্দিরে দলীয় কর্মী সমর্থকরা হাজির হন।চলতি সপ্তাহের প্রথমেই নিজের প্রচার থামিয়ে দেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী । কংগ্রেস নেতার ভোট প্রচার বন্ধ করে দেওয়ায় কংগ্রেস প্রার্থী তো বটেই কর্মী সমর্থকদের মধ্যেও হতাশা প্রাকাশ্যে আসে । পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় অধীর বাবু নিজেই জানিয়ে দেন তিনি করোনা আক্রান্ত । ফলে তিনি তার বাগান বাড়িতে হোম আয়শোলেসানে রয়েছেন ।এই খবর ছড়িয়ে পড়তেই প্রদেশ নেতার আরগ্য কামনা করে সোশ্যাল মিডিয়াতে নানান ভাবে প্রাচার শুরু হয় ।এবার রীতি মত যজ্ঞ করে তার দ্রুত সুস্থ্যতা কামনা করা হল । তাও আবার একান্ন পিঠের এক পীঠ কীরিটেশ্বরীতে ।

 

আরও পড়ুন, সাতসকালে ভূমিকম্পে কেঁপে উঠল আসাম-উত্তরবঙ্গ, সাহায্য় বার্তা জানিয়ে টুইট প্রধানমন্ত্রীর 

 

 

 

এদিকে  এলাকার ব্লক কংগ্রেস সভাপতি ধীরেন্দ্র নাথ যাদব গুড্ডু বলেন , 'জননেতা অধীর চৌধুরী ভোটের  প্রচার  করতে গিয়েই করোনা আক্রান্ত হয়েছেন ।দ্রুত তার আরোগ্য কামনা করে যজ্ঞ করা হয়েছে । যাতে তিনি সুস্থ্য হয়ে উঠে সংগঠনের কাজে ঝাপিয়ে পড়তে পারেন ।' শুধু অধীর চৌধুরী নয়  দেশ থেকে করোনার মত অতিমারি যাতে দূর হয় তার জন্যেও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয় । এই ব্যাপারে মন্দিরের পুরোহিত দিলীপ ভট্টাচার্য বলেন , ' নিয়মনীতি মেনে যজ্ঞ করা হয় ।কংগ্রেস নেতা অধীর চৌধুরি , রাহুল গান্ধী তো বটেই দেশ থেকে করোনা দূর করতে এই যজ্ঞ করা হচ্ছে ।'

 

Share this article
click me!