' ফলপ্রকাশের পরেই বাংলার নারীদের উপর চরম অত্যাচার', রাজ্যপালকে চিঠি BJP মহিলা মোর্চার

  • ফল প্রকাশের পরেই নারীদের উপর অত্যাচার বেড়েই চলেছে 
  • এবার বড় চিঠি দিল  জনতা মহিলা মোর্চা তরফে  রাজ্যপালকে
  • প্রমাণ সহ ভিডিও রাজ্যপালকে দেখানোর প্রস্তাবও রাখা হয়েছে  
  • হিংসার ইস্যুতে আজ সন্ধেয় মুখ্যসচিবকে তলব করেছেন রাজ্যপাল

Asianet News Bangla | Published : May 8, 2021 7:48 AM IST / Updated: May 08 2021, 01:34 PM IST

ভোটের ফল প্রকাশের পরেই নারীদের উপর অত্যাচার বেড়েই চলেছে। এবিষয়ে এবার বড় চিঠি দিল রাজ্যের তরফে ভারতীয় জনতা মহিলা মোর্চা পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড়কে। তথ্য প্রমাণ সহ ভিডিও রাজ্যপালকে দেখানোর প্রস্তাবও রাখা হয়েছে। 

আরও পড়ুন, 'আমাদেরকেই বুঝে নিতে দিন', আজ সপ্তদশ বিধানসভার প্রথম অধিবেশনই বয়কট করলেন BJP বিধায়করা  

 


ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা ক্রমশ বেড়েই চলেছে রাজ্যে। এনিয়ে আগে টুইট করে প্রশ্ন তুলেছিলেন রাজ্যপাল। শুক্রবার রাজ্যপালের সঙ্গে এবিষয়ে বৈঠক করেছেন  স্বরাষ্ট্রমন্ত্রকের ৪ প্রতিনিধি। রাজ্যের আইন -শৃঙ্খলা নিয়ে কড়া বার্তা দেওয়া হয়েছে । এবার ভারতীয় জনতা মহিলা মোর্চার অভিযোগে আর যেন বড় প্রশ্নচিহ্ন উঠে এল। চিঠিতে বলা হয়েছে, একুশের বিধানসভার ফলাফল বেরোনোর পর শারীরিক নিগ্রহ, ধর্ষণ, শ্লীলতাহানির পরিমাণ বেড়েই চলেছে। বিজেপি কার্যকর্তারদের উপর হামলা করা হচ্ছে।' এবং এবারও সেই অভিযোগের কাঠগড়ায়  রাজ্যের শাসকদল তৃণমূল সরকার। চিঠি আরও বলা হয়েছে বাংলা মেয়ে উল্লেখ করে, যে কীভাবে তৃণমূল আশ্রিত গুন্ডা বাংলার বিজেপিরদের উপর হামলা করছে, ছাড়ছে না তাঁদের পরিবারকেও, সেই সব কিছু তথ্য প্রমাণ সহ ভিডিও রাজ্যপালকে দেখানোর প্রস্তাবও রাখা হয়েছে। 

 

 

আরও দেখুন, Live Covid 19- কোভিডের মাঝেই আজ সপ্তদশ বিধানসভার প্রথম অধিবেশন, তৃতীয়বার অধ্যক্ষ হলেন বিমান বন্দ্য়োপাধ্য়ায় 


অপরদিকে এই ঘটনায়  মহিলা মোর্চা রীতিমত  'শকড' বলেও উল্লেখ করা হয়েছে রাজ্যপালের চিঠিতে। এবং   মহিলাদের উপর এই অত্যাচার কার্যত দাঁড়িয়ে দেখছে রাজ্য পুলিশ। কোনও পদক্ষেপই নেওয়া হচ্ছে না বলেও অভিযোগ উঠেছে। উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসার ইস্যুতে এদিন সন্ধে ৭টায় রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্য়োপাধ্যায়কে রাজভবনে তলব করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

 

 

Share this article
click me!