'দিদির পায়ে চোট লেগেছে-সেই আবেগ কাজ করতে পারে', প্রতিক্রিয়া কৈলাসের

  •  মমতাদিকে ফের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন 
  • 'দিদির পায়ে চোট লাগার আবেগ কাজ করে থাকতে পারে'
  • 'বাবুলদা, লকেটজি-অনেকের হারেই আমি আশ্চর্য হয়েছি'
  • বিজেপির খারাপ ফল হওয়ার কারন জানালেন কৈলাস  

Ritam Talukder | Published : May 2, 2021 9:26 AM IST / Updated: Jun 01 2021, 01:07 PM IST

'দিদির পায়ে চোট লাগার আবেগ কাজ করে থাকতে পারে',বিজেপির খারাপ ফল হওয়ার কারন জানালেন কৈলাস।   রাজ্য়ে দুপুর  অবধি পাওয়া ফলাফলের ট্রেন্ড অনুযায়ী তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়, এমনটাই গুঞ্জন রাজনৈতিক মহলে। এমন পরিস্থিতিতে নিজের গুরুত্বপূর্ণ মতামত জানালেন বিজেপি নেতা কৈলাস বিজয় বর্গীয়। 

আরও পড়ুন, খড়দহে এগিয়ে প্রয়াত তৃণমূল প্রার্থী কাজল সিনহা, ফিরে দেখা যাক এই কেন্দ্রের ইতিহাস 

 

 


কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, 'ট্রেন্ড দেখে মনে হচ্ছে সাধারণ মানুষ, মমতাদিকে ফের মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চেয়েছেন। কিন্তু আমরা সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করব। তবে আমাদের প্রত্যাশামোত ফল হয়নি। তবে আমরা অনেকটা এগিয়েছি। গত বিধানসভা ভোটে আমাদের ৩ আসন ছিল। তার থেকে অনেকটা এগিয়েছি। তিনি আরও জানিয়েছেন, ফলাফল নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে আমার কথা হয়েছে। অনেকের হারেই আমি আশ্চর্য হয়েছি। বাবুলদা, লকেটজি, রাহুল সিনহার হারে আমি আশ্চর্য হয়েছি। তবে বিজেপির খারাপ ফল হওয়ার কারন প্রসঙ্গে হিসেবে তিনি বলেছেন, 'দিদির পায়ে চোট লেগেছে। সেই আবেগ কাজ করে থাকতে পারে। আবার বহিরাগত ইস্যুও কাজ করে থাকতে পারে। আমরা সেটা বিশ্লেশন করে দেখব', বলে জানিয়েছেন কৈলাস।

 

আরও পড়ুন, নন্দীগ্রামে দ্বিতীয় রাউন্ডের পরও পিছিয়ে মমতা, প্রায় ৫ হাজার ভোটে এগিয়ে শুভেন্দু 

 

 


প্রসঙ্গত,  রবিবার সকাল ৮ টা থেকে রাজ্য়ের ২৯২ আসনের ভোটগণনা শুরু হয়েছে।  এই অবধি পাওয়া খবরে অধিকাংশ জায়গাতেই ৫ থেকে ৬ রাউন্ডের গণনা শেষ হয়েছে। বেলা ১টা পর্যন্ত যে ফল সামনে এসেছে, সেখানে দেখা যাচ্ছে ২০৭টি আসনে এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস এবং ৮১ আসনে এগিয়ে রয়েছে বিজেপি। ওদিকে ২টি আসনে এগিয়ে রয়েছে বাম-কংগ্রেস -আইএসএফ-র জোট এগিয়ে রয়েছে । এবং অন্যান্যরা এগিয়ে ২টি আসনে। ইতিমধ্য়েই মমতার বাড়ির কাছেই এক জায়গায় জায়ান্ট স্ক্রিন টাঙানো হয়েছে। সেখানেই দলের কর্মী-সমর্থকরা ভীড় করে আছেন। শুরু হয়েছে সবুজ আবির খেলাও।
 

 

Share this article
click me!