ভাটপাড়ায় বোমাবাজিতে আহত যুবকের মৃত্যু, 'তৃণমূলের' দিকেই আঙুল তুললেন অর্জুন সিংহ

  • ব্যারাকপুরের ভাটপাড়ায় বোমাবাজিতে যুবকের মৃত্যু 
  • ভোট পরবর্তী হিংসায় উত্তাল হল ভাটপাড়া এলাকা 
  •  চিকিৎসকেরা জাভেদকে মৃত বলে ঘোষণা করেছেন 
  • তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল, অর্জুন সিংহের 
     

Asianet News Bangla | Published : May 16, 2021 10:31 AM IST / Updated: May 16 2021, 04:05 PM IST


ভাটপাড়ায় বোমাবাজিতে  যুবকের মৃত্যু। ভোট পরবর্তী হিংসায় উত্তাল ভাটপাড়া এলাকা। ব্যারাকপুর মহকুমার ভাটপাড়ায়  বারুইপাড়া এলাকায় ব্যাপক বোমাবাজি চলেছে বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোড়া  বোমার আঘাতে গুরুতর জখম স্থানীয় এক যুবকের মৃত্যু হয়েছে। এবং আহত একাধিক। তৃণমূলের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন বিজেপি নেতা অর্জুন সিংহ।

আরও পড়ুন, শীতলকুচি ঘটনার পুনর্নিমাণ, সোমবার ঘটনাস্থলে সিআইডির স্পেশাল টিম 

সূত্রের খবর, ব্যারাকপুর মহকুমার ভাটপাড়ায়  বারুইপাড়া এলাকায় রাত ভোর দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ চলে। সংঘর্ষের জেরে ব্যাপক বোমাবাজি হয় ওই এলাকায় বলে অভিযোগ। দুষ্কৃতীদের ছোড়া  বোমার আঘাতে গুরুতর আহত হয় স্থানীয় এক যুবক। জানা গিয়েছে, বছর ২৪ এর ওই যুবকের নাম জাভেদ খান। তাঁকে আশঙ্কাজন অবস্থায় ব্যারাকপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গিয়েও শেষ রক্ষা হল না। চিকিৎসকেরা জাভেদকে মৃত বলে ঘোষণা করেছেন।

আরও পড়ুন, কাকুতি-মিনতি করেও অক্সিজেন চালু করল না নার্সিংহোম, রোগীর মর্মান্তিক মৃত্যু রাজ্যে 


 এছাড়াও অল্প বিস্তর আহত  হয়েছে বেশ কয়েক জন স্থানীয় বাসিন্দা। মুহুর্তের মধ্যে ওই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। আরও অভিযোগ, ভাঙচুর চালানো হয় চারটি বাড়িতে । দুটি বাড়িতে আগুন লাগিয়ে দেয় দুস্কৃতিরা।  রাতেই দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নেভায়। এদিকে এলাকায় উত্তেজনা বাড়তে থাকায় ভাটপাড়া, জগদ্দল, নৈহাটি ও নোয়াপাড়া থানা থেকে পুলিশ বাহিনি এনে এলাকায় টহলদারিতে নামানো হয়। নামানো হয়েছে র‍্যাফ ও কমব্যাট ফোর্স।

আরও পড়ুন, Live Covid 19-বাড়ি বসেই বুকিং দ্বিতীয় ডোজ কলকাতায়, ভ্যাকসিনের ঘাটতি মেটাতে এল স্পুটনিক ভি-র দ্বিতীয় ব্যাচ 

অপরদিকে ইতিমধ্যেই এই ঘটনায় রাজনীতির রং লেগেছে। তৃণমূলের দাবী, অর্জুন সিংহের লোকজনরা এই হামলা চলায়। অভিযোগের তীর বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। যদিও এই ঘটনায় তৃণমূলের অভিযোগে জল ঢাললেন অর্জুন সিংহ। বিজেপির ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহের দাবি,' এটা তৃণমূলের গোষ্ঠী দ্বন্দের জেরেই এই বোমাবাজি হচ্ছে।'

Share this article
click me!