'তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন', করোনায় আক্রান্ত হতেই নাড্ডার আরোগ্য কামনায় মমতা

  •  করোনায় আক্রান্ত জেপি নাড্ডা 
  •   বাংলা সফর সেরে ফিরতেই তিনি আক্রান্ত হলেন 
  •  নাড্ডার আরোগ্য কামনা করে টুইট মুখ্যমন্ত্রী 
  • শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেই জানিয়েছেন নাড্ডা

Ritam Talukder | Published : Dec 14, 2020 2:46 AM IST / Updated: Dec 14 2020, 08:23 AM IST

সামনেই বিধানসভা ভোট। রুদ্ধশ্বাস পরিস্থিতি চারিদিকে। আর তার আগেই করোনায় আক্রান্ত হলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কোভিড টেস্টের পর রিপোর্ট পজিটিভ এসেছে। উল্লেখ্য সদ্যই ছিল তাঁর বাংলা সফর। আর তারপরেই ফিরতে না ফিরতেই তিনি আক্রান্ত হলেন। জেপি নাড্ডার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়।  

 

 

নাড্ডার সফর শেষে এবার সংক্রমণ

টুইটে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় লিখেছেন, 'জানতে পারলাম জেপি নাড্ডার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি সুস্থ হয়ে উঠুন তাড়াতাড়ি এই কামনা করছি। আমার শুভেচ্ছা রইল। পার্থনা রইল তাঁর পরিবারের প্রতি।'উল্লেখ্য সদ্যই ছিল তাঁর বাংলা সফর। আর তারপরেই ফিরতে না ফিরতেই তিনি আক্রান্ত হলেন। একদিকে বাংলায় আসার পর তার কনভয়ে হামলা করা হয়। ভাঙচুর করা হয় নাড্ডা সহ কৈলাস বিজয়বর্গীয়ের গাড়ি।  পাথর-কাঁচের বোতল ছোড়া হয়। আহতও হন অনেকে।  এদিকে নাড্ডার সফর শেষে এবার সংক্রমণ।

 

সংস্পর্শে আসা ব্যক্তিদেরও আইসোলেশনে থাকার পরামর্শ 

 উল্লেখ্য, রবিবারই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন জেপি নাড্ডা। তিনি জানান,প্রাথমিক উপসর্গ দেখা দিতেই আইসোলেশনে চলে গিয়েছেন তিনি। এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল আছে বলেই জানিয়েছেন তিনি। তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদেরও আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন  বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

 

;

 

Share this article
click me!