'সকলকে ধন্যবাদ', করোনা আক্রান্ত হয়ে কলকাতায় চিকিৎসাধীন ইংলিশবাজারের BJP প্রার্থী

 

  • ভোটের আগেই  কোভিডে আক্রান্ত একাধিক প্রার্থী 
  • এদিকে এদিন অষ্টম দফায় ইংলিশবাজারে ভোট 
  •  করোনায় আক্রান্ত ইংলিশবাজারের বিজেপি প্রার্থী  
  • ভোটের দিনে টুইট বার্তা পাঠালেন শ্রীরুপা মিত্র চৌধুরি
     

Ritam Talukder | Published : Apr 29, 2021 3:16 AM IST / Updated: Jun 01 2021, 01:16 PM IST


রাজ্যে অন্তিম দফা ভোটের আগেই  কোভিডে আক্রান্ত একাধিক প্রার্থী। এদিন অষ্টম দফায় ইংলিশবাজারে ভোট। কিন্তু প্রার্থী পদে দাঁড়িয়েও বিধানসভা কেন্দ্রে তিনি এদিন উপস্থিত হতে পারছেন না। কারণ করোনায় আক্রান্ত ইংলিশবাজারের বিজেপি প্রার্থী শ্রীরুপা মিত্র চৌধুরি। 

আরও পড়ুন, 'কোভিড উপসর্গে কেউ করেনি সাহায্য', ভগবানের সাক্ষাত পেল জ্বরে আক্রান্ত পর্ণশ্রীর পরিবার 

 

টুইট বার্তায় শ্রীরুপা মিত্র চৌধুরি  এই মুহূর্তে তিনি কোভিড পজিটিভ হয়ে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। টুইট করে অন্তিম দফা ভোটের আগেই জানালেন সেকথা। তিনি বলেছেন, আমি ভাল আছি এবং দ্রুত সুস্থ হয়ে উঠছি। সারা পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে থাকা আমার সকল বন্ধুদের ধন্যবাদ। তাঁরা প্রত্যেকেই আমার পাশে থেকেছেন, সাপোর্ট করেছেন, আমার আরোগ্য কামনা করেছেন, সে জন্য ধন্যবাদ।' বলেই তিনি জানিয়েছেন এদিন অষ্টম দফায় ইংলিশবাজারে ভোটের কথা।প্রসঙ্গত, রাজ্যে কোভিডে ভয়াবহ আকার ধারণ করেছে। তারই মাঝে এদিন অন্তিম দফায় ভোট। এদিকে ভোটের মাঝেই করোনা আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে একাধিক প্রার্থীর। শামসেরগঞ্জ, জঙ্গিপুর কোভিডের জেরে চিরতরে হারিয়েছে তাঁদের প্রার্থীকে। বাদ যায়নি খড়দাও। এদিকে যাদবপুরের সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী, কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রও আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। 

 

 

 

 

আরও পড়ুন, 'কোভিড উপসর্গে কেউ করেনি সাহায্য', ভগবানের সাক্ষাত পেল জ্বরে আক্রান্ত পর্ণশ্রীর পরিবার 

 

উল্লেখ্য, স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে একদিনে আক্রান্তের সংখ্যা ১৭ হাজার ২০৭ জন। মোট আক্রান্ত ৮ লাখ ছুইছুই। এই পরিস্থিতিতে আগেই প্রচার-মিছিল-সভা বন্ধ করে দিয়েছে কমিশন। যদিও শেষ বেলায় প্রচার বন্ধ করে মাদ্রাজ হাইকোর্টের নিশানায় কমিশন। করোনা সংক্রমণের জন্য পুরোপুরো কমিশনকেই দায়ী করেছে মাদ্রাজ হাইকোর্ট।  

 

Share this article
click me!