'পথের কাঁটা পেরিয়ে পৌছব লক্ষ্যে', কিশোর কন্ঠী হয়ে গান পোস্ট লক্ষ্মীর, কীসের ইঙ্গিত

  • সম্প্রতি মন্ত্রীত্ব ছেড়েছেন লক্ষ্মীরতন শুক্লা
  • অব্যাহতি নিয়েছেন হাওড়া জেলার দায়িত্ব থেকেও
  • এবার হিন্দি গানের ভিডিওতে ঠোট মেলালেন লক্ষ্মী
  • পথের কাঁটা পেরিয়ে পৌছনোর ইঙ্গিত দিলেন তিনি
     

Sudip Paul | Published : Jan 17, 2021 10:48 AM IST / Updated: Jan 17 2021, 04:26 PM IST

সম্প্রতি শাসক দল তৃণমূল কংগ্রেসের অন্দরে 'বেসুরো' হয়েছেন অনেক নেতা-নেত্রীই। কেউ দল ছেড়েছে, কারো আবার ক্ষোভ প্রশমনে সফল হয়েছে তৃণমূল নেতৃত্ব। কিন্তু এদের মধ্যে একটু ব্যাতিক্রম ছিলেন লক্ষ্মীরতন শুক্লা। প্রকাশ্যে দলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে না দিলেও,দলের অভ্যন্তরে দল পরিচালনা নিয়ে অসন্তোষ ব্যক্ত করেছিলেন তিনি। তাই সরসারি মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে পদত্যাগ করেছেন ক্রীড়া প্রতিমন্ত্রীর  পদ থেকে। অব্যাহতি নিয়েছেন হাওড়া তৃণমূল জেলা সহ সভাপতির পদ থেকেও।

লক্ষ্মীরতন শুক্লার মন্ত্রীত্ব ও দলের পদ ছাড়ার পর থেকেই জল্পনা শুরু হয়েছিল, যে এবার কি তিনিও নাম লেখাবেন পদ্ম শিবিরে। সূত্র মারফত জানা গিয়েছিল,মন্ত্রীত্বে থেকেও কাজ করতে না পারার কারণেই পদত্যাগ করেছিলেন লক্ষ্মী। তবে এবার বামলাক প্রাক্তন ক্রিকেটারের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেই ভিডিওটি ফেসবুকে শেয়ার করেন, প্রাক্তন ক্রীড়া প্রতি মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা র ব্যক্তিগত সচিব প্রীতম দেব। সেই ভিডিও জনপ্রিয় হিন্দি গান 'রুক জানা নেহি, তু কেহি হারকে,কাঁটো পে চলকে মিলেঙ্গে সায়ে বাহারকে'-র সঙ্গে ঠোট মেলাতে দেখা গিয়েছে লক্ষ্মীকে। 

"

রাজনীতি থেকে সরে আসার কথা বললেও  বিধায়ক পদের থেকে ইস্তফা দেননি লক্ষ্মী। এবার এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই নতুন করে জল্পনা তৈরি হয়েছে পথের কোন কাঁটা পেরিয়ে লক্ষ্যে পৌছনোর কথা বলছেন লক্ষ্মী। দল বদল নিয়ে  কোনও ইঙ্গিত দিচ্ছেন কিনা তা নিয়েও উঠছে প্রশ্ন। কারণ বিজেপি নেতৃত্ব বারবার দাবি করেছে, হাওড়ায় তৃণমূল কংগ্রেসে খুব শীঘ্রই বড়সড় ভাঙন ঘটবে। অনেকেই যোগ দেবেন পদ্ম শিবিরে। ইতিমধ্যে 'বেসুরো' হয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, প্রসূণ বন্দ্যোপাধ্যায়রা। লক্ষ্মী রতন শুক্লার এই ভিডিও সেউ জল্পনাই আরও একবার উস্কে দিল বলে মনে করছে রাজনৈতিক মহল। 
 

Share this article
click me!