কোচবিহারের দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, বিজেপির দুষ্কৃতীরা হাত ভেঙেদিয়েছে বলে অভিযোগ তৃণমূলের

  • ভোট পরবর্তী সন্ত্রাস কোচবিহারে 
  • আক্রান্ত উদয়ন গুহ 
  • হাত ভেঙে গেছে বলে অভিযোগ 
  • তৃণমূল কাঠগড়ায় দাঁড় করিয়েছে বিজেপিকে 

Asianet News Bangla | Published : May 6, 2021 10:56 AM IST / Updated: May 07 2021, 10:09 AM IST

ভোট পরবর্তী বিক্ষিপ্ত হিংসা চলছে রাজ্য জুড়ে। উত্তর থেকে দক্ষিণ আক্রান্ত হচ্ছেন শাসক বিরোধী উভয় দলের সদস্যরা। এবার রাজনৈতিক হিংসার শিকার হলেনন প্রাক্তন তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা দিনহাটা পুরসভা চেয়ারম্যান উদয়ন গুহ। বৃহস্পতিবার সকালে দিনহাটা শহরের ৩ নম্বর ওয়ার্ডের বয়েজ ক্লাব এলাকায় উদয়ন গুহর ওপর চালান হয়। তাঁর গাড়ি ভাঙচুর করে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। তাংর নিরাপত্তা রক্ষীদেরও ব্যাপক মারধর করে দুষ্কৃতীরা। স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা তাঁদের উদ্ধার করে দিনহাটা হাসপাতালে নিয়ে যায়। সেখানেই প্রাথমিক চিকিৎসা করা হয় উদয়ন গুহর। তৃণমূল কংগ্রেস নেতা হামলার ঘটনায় অভিযোগের অঙুল তুলছেন বিজেপির দিকে। 

তৃণমূল কংগ্রেসের দাবি হামলার কারণে উদয়ন গুহর হাত ভেঙে গেছে। তাঁর বুকেরও পিঠের আঘাত ও গুরুতর।  তাঁর নিরাপত্তা রক্ষীর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। দিনহাটা হাসপাতালেই তাঁদের চিকিৎসা চলছে। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি পার্থপ্রতীম রায়ের অভিযোগ ভোটের ফল প্রকাশের পর থেকে গোটা জেলাতেই হিংসার পরিবেশ তৈরি করেছে বিজেপি। 

বিধানসভা নির্বাচনে দিনহাটা কেন্দ্র থেকে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামানিক। হেরে যান তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। তারপরেই উদয়ন গুহ এই হামলার জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিজেপিকেয যদিও বিজেপির পক্ষ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।জানান হয়েছে, তিন ওয়ার্ডে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের রাজ চলছি দীর্ঘ দিন ধরেই। যা রাজনৈতির গণ্ডি ছাড়িয়ে স্থানীয় বাসিন্দাদেরও উত্যক্ত করছিল। বিজেপির নেতা দীপ্তমান সেনগুপ্ত জানিয়েছেন বেশ কয়েক দিন ধরেই বয়েজ ক্লাব এলাকায় উদয়ন গুহ নেতৃত্বে পানীয় জল বন্ধ করে দেওয়া হয়েছিল। তাতেই সাধারণ মানুষ ক্ষেপে গিয়ে তৃণমূল নেতার ওপর হামলা চালিয়েছে। বিজেপি এই ঘটনার সঙ্গে যুক্ত নয় বলেও জানান হয়েছে। 

Share this article
click me!