মাস্ক পরছেন না মমতা ও অভিষেক, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট প্রশ্ন নেটিজেনের

  • করোনাভাইরাই দ্বিতীয় তরঙ্গ এই রাজ্যেও
  • অথচ মাস্ক ছাড়াই জনসভায় অভিযেক 
  • মমতাও মাস্কের ব্যবহার যথাযথ করছেন না 
  • সোশ্যাল মিডিয়ায় অভিযোগ নেটিজেনের 
     

Asianet News Bangla | Published : Apr 18, 2021 9:48 AM IST

এই রাজ্যে করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে দেওয়ার নির্বাচনী জনসভা থেকেই নাম না করে বিজেপিকে দায়ি করেছিলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু একাধিক জনসভায় তাঁকেই করোনাভাইরাস সংক্রান্ত নিয়মবিধিকে বুড়ো আঙুল দেখাতে গেল। একই ছবি তাঁর ভাইপোর ক্ষেত্রেও। এক নেটিজেন মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি পোস্ট করে অভিযোগ করেছেন দুজনেই কীভাবে করোনাভাইরাস সংক্রান্ত বিধি নিষেধকে বুড়ো আঙুল দেখিয়ে ভোট প্রচার চালিয়ে যাচ্ছেন। 

'মৃত্যু নিয়ে রাজনীতি', আসানসোলের জনসভা থেকে শীতলকুচি ইস্যুতে মমতাকে নিশানা মোদীর ...

সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন মমতা বন্দ্যোপাধ্যায়ের কৃষ্ণনগরের ভোট প্রচারে ছবি শেয়ার করে লিখেছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়ের শুক্রবার নদিয়ার জনসভার ছবি। মমতার পাশে বসে রয়েছেন কৃষ্ণনগপেপ সাংসদ মহুয়া মৈত্র। তবে তার আগেই অভিষেকের একটি পথসভার ছবি পোস্ট করে তিনি লিখিছেন অভিষেকের ব়্যালিতে তাঁরে কোনও মাস্ক ব্যবহার করতে দেখা যায়নি। আবার নিরাপদ শারীরিক দূরত্বও মানায় হয়নি।  নেটিজেনের এই ছবি নিয়ে রীতিমত তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে মমতা বন্দ্যোপাধ্যায় ভাষণ দিচ্ছেন। সেই সময় মাস্ক তাঁর মুখের পরিবর্তে রয়েছে গলায়। আর অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মাস্ক পরে দেখা যায়নি। 

পাহাড় বিজেপিকে চায় না বললেন বিমল গুরুং, উল্টো কথা জিএনএলএফ নেতার মুখে ...
দিন কয়েক আগেই মমতা বন্দ্যোপাধ্যায় এই রাজ্যের কোভিড সংক্রমণের জন্য বিজেপিকে দায়ি করেছিলেন। তিনি বলেছেন রাজ্যের বাইরে থেকে মানুশকে ভোট প্রচারের জন্য নিয়ে আসা হচ্ছে। আর তাদের মাধ্যমেই করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়ছে। একই সঙ্গে তিনি জনসভা থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম নিয়ে আর্জ জানিয়েছিলেন যে এই রাজ্যে করোনাভাইরাস ছড়ানো বন্ধ করুন। একই সঙ্গে নবদ্বীপের জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে এই রাজ্যে করোনাভাইরাসের সংক্রমণ কমে গিয়েছিল। পাশাপাশি তিনি বিনামূল্য ভ্যাকসিন দেওয়ার পক্ষেও সওয়াল করেছিলেন। কিন্তু সেই মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কেই ভোট প্রচারে মাস্ক ছাড়া দেখা যাচ্ছে। তাতেই প্রশ্ন উঠেছে পিসি ও ভাইপোর দায়বদ্ধতা নিয়ে। তৃণমূল শিবির থেকেই একাধিকবার অমিত শাহর রোড শো নিয়ে প্রশ্ন তোলা হয়। কারণ বেশ কয়েকটি রোড শো ছিল ভিড়ে ঠাসা। আর অমিত শাহ মাস্ক পরেননি।

মদন মিত্রর বুক পকেট সার্চ, কামারহাটিতে ধমক খেল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা ...  

করোনাভাইরাসের দ্বিতীয় তরঙ্গ গোটা দেশের সঙ্গে এই রাজ্যেই আছড়ে পড়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। এই পরিস্থিতিতে দৈনিক সংক্রামণের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মৃত্যুও। তবে ভোটের বাংলায় করোনা মহামারি ইস্যু কিছুটা হলেও ব্যাকফুটে চলে গেছে। যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা। 

Share this article
click me!